• শিরোনাম

    নাজিরপুরে প্রবীণ দিবস পালিত

    মোঃ শফিকুল ইসলাম; নাজিরপুর (পিরোজপুর) | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 45 বার

    নাজিরপুরে প্রবীণ দিবস পালিত
    apps
    পিরোজপুরের নাজিরপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর উদ্যোগে গত ২ অক্টোবর (শনিবার) “ডিজিটাল সমতা সকল বয়সের প্রাপ্যতা” এই ¯গানে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। সকাল নয়টায় উপজেলা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও সম্মাননা ক্রেষ্ট বিতরণ অনুষ্ঠান পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোঃ মোস্তাফিজুর রহমান রঞ্জু। সভায় সভাপতিত্ব করেন, প্রবীন আঞ্চলিক কমিটির সভাপতি প্রফুল্ল রঞ্জন বড়াল এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রিকের কেন্দ্রীয় কার্যালয়ের সহকারি জেনারেল ম্যানেজার মোঃ নাসির উদ্দিন, কেন্দ্রীয় কার্যালয়ের ম্যানেজার মানিক চন্দ্র রায়, খুলনা জোনের জোনাল ম্যানেজার মোঃ এমদাদুল হক, পিরোজপুর জেলার এরিয়া ম্যানেজার মোঃ মিজানুর রহমান।
    এসময় স্বাগত বক্তব্য রাখেন রিক এর আঞ্চলিক সমন্বয়কারী (প্রবীন কর্মসূচী) মোঃ ফারুক রহমান।
    উক্ত অনুষ্ঠানে প্রবীনদের মাঝে বক্তব্য রাখেন, সেখমাটিয়া ইউনিয়ন প্রবীন কমিটির সভাপতি আব্দুল জব্বার খান, শাঁখারীকাঠী ইউনিয়ন সভাপতি আলমগীর হোসেন, দীর্ঘা ইউনিয়ন সভাপতি আব্দুর রহিম মিয়া, মাটিভাঙ্গা ইউনিয়ন সভাপতি সালাহ্ উদ্দীন শুক্কুর, নাজিরপুর সদর ইউনিয়ন সভাপতি সুনিল হালদার, কলারদোয়ানিয়া ইউনিয়নের সম্পাদক জ্যোতিষ চন্দ্র সমদ্দার প্রমুখ।
    এ সময় বক্তারা বলেন এদেশে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) একমাত্র প্রতিষ্ঠান যারা প্রবীনদের নিয়ে কাজ করে। প্রবীনদের আত্মসামাজিক উন্নয়নের কথা চিন্তা করে সবসময় প্রবীনদেরকে সকলপ্রকার সহযোগীতা করে আসছে এ জন্য আমারা এই প্রতিষ্ঠানের উত্তরোউত্তর সফলতা কামনা করছি। অনুষ্ঠান শেষে উপজেলার ৯ টি ইউনিয়নের ১৯ জন প্রবীনদের মাঝে সম্মাননা স্ক্রেষ্ট  প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ১১:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ