• শিরোনাম

    নাজিরপুরে দেশিও অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেফতার

    মোঃ শফিকুল ইসলাম; নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধিঃ | সোমবার, ০৫ জুলাই ২০২১ | পড়া হয়েছে 142 বার

    নাজিরপুরে দেশিও অস্ত্র সহ ৫ ডাকাত গ্রেফতার
    apps

    পিরোজপুরের নাজিরপুর থানার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া এলাকার স্থানীয় আবুল খাঁ এর বাড়ীর পূর্ব পাশের্^র পাকা রাস্তার উপরে বসে ডাকাতি সংঘটিত করার প্রস্তুতিকালে ৫ জন ডাকাতকে দেশিও অস্ত্র সহ আটক করেছে নাজিরপুর থানা পুলিশ।
    গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আজিজুল শেখ (৩৯), মোঃ মতিয়ার শেখ (৪৫), মোঃ মিজান শেখ (২৮), ওবায়দুল শেখ (৩৫), মোঃ জাকির হোসেন (২৮)।
    ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মোঃ রবিউল ইসলাম তার সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ৫ জুলাই রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে তাদের গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে একটি মাল্টি কালারের পিকআপ (খুলনা মেট্রো নং-১১-১৯-৩৫), একটি ১৯ ইঞ্চি লম্বা লোহার ধারালো ছোড়া, ১ টি ধারালো রামদা, একটি দেশীয় তৈরি চাইনিজ কুঠার, মাথায় ছিদ্র যুক্ত লোহার রড, গ্রীল ও তালা ভাঙ্গার লোহার তৈরী একটি আধুনিক যন্ত্র উদ্ধার করা হয়।
    নাজিরপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান প্রেস বিফ্রি এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
    তিনি জানান, গ্রেফতারকৃত আসামিরা একটি আস্তঃ জেলা ডাকাত দলের সদস্য। এই সংঘবদ্ধ ডাকাত চক্র  ঈদকে সামনে রেখে শাট ডাউনের সুযোগে তাদের এ ডাকাতি কর্মকান্ড সংঘটিত করার চেষ্টা করেছিল। তাদের বিরুদ্ধে নাজিরপুর থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়েছে এবং তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে সঙ্গে কেউ জড়িত থাকলে  তাদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    মোঃ শফিকুল ইসলাম
    নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

    বাংলাদেশ সময়: ৫:৫৮ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ