• শিরোনাম

    নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

    শফিকুল ইসলাম, নাজিরপুর(পিরোজপুর) | শনিবার, ২৮ আগস্ট ২০২১ | পড়া হয়েছে 104 বার

    নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
    apps

    পিরোজপুরের নাজিরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ পালন উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
    আজ শনিবার উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ২৮ আগস্ট থেকে ০৩ সেপ্টেম্বর পর্যন্ত ৭ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী যথাযথভাবে পালনের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ওবায়দুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমুল্যরন্জন হালদার।
    এসময় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান তুহিন-দৈনিক আজকের দর্পন, সাধারন সম্পাদক এইচ এম দেলোয়ার হোসেন-দৈনিক আমাদের কন্ঠ,কে এম সাঈদ-সম্পাদক ও প্রকাশক দৈনিক জনগণ,শেখ গোলাম মোস্তাফিজুর রহমান লাভলু-দৈনিক দেশের কন্ঠ,এইচ এম লাহেল মাহমুদ-দৈনিক যুগান্তর, এইচ এম নাসির উদ্দিন-দৈনিক ভোরের কাগজ,আকরাম হোসেন ডাকুয়া-দৈনিক দিনকাল,উথান মন্ডল-দৈনিক আজকের পত্রিকা, জ্যোতিশচন্দ্র হালদার-দৈনিক আমাদের সময়,মোঃআল-আমিন হোসাইন-দৈনিক জবাবদিহি, শফিকুল ইসলাম-দৈনিক বাংলার নবকন্ঠ,এস এম জাহিদুল হক-দৈনিক বাংলাদেশবার্তা সহ উপজেলা মৎস্য কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।
    উক্ত সভায় মৎস্যসম্পদ সম্প্রসারণ,সংরক্ষণ ও উন্নয়নে জনগণের ব্যাপক অংশগ্রহণ নিশ্চিতকরণ ও প্রযুক্তি ভিত্তিক মৎস্য চাষ ও ব্যবস্থাপনা সম্পর্কিত কার্যক্রম জোরদার করার লক্ষ্যে  আলোচনা করা হয় এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা মৎস্য অফিসের ফিল্ড এসিস্ট্যান্ট প্রদীপ কুমার সুতার।

    উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায় এ বছর মৎস্য সপ্তাহ পালন উপলক্ষ্যে মাইকিং ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা, সাংবাদিকদের সাথে মতবিনিময়, জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, মৎস্য সম্পদের অগ্রগতি নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, চাষীদের সাথে মতবিনিময়, পরামর্শ প্রদান, মাটি ও পানি পরীক্ষা, প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ করা হবে।

    বাংলাদেশ সময়: ৫:১২ অপরাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ