• শিরোনাম

    নাজিরপুরে চেয়ারম্যান পলাতক! জনসাধারনের ভোগান্তি

    শফিকুল ইসলাম।, নাজিরপুর (পিরোজপুর)প্রতিনিধিঃ | সোমবার, ০৫ জুলাই ২০২১ | পড়া হয়েছে 169 বার

    নাজিরপুরে চেয়ারম্যান পলাতক! জনসাধারনের ভোগান্তি
    apps

    পিরোজপুরের নাজিরপুরের ৮ নং শ্রীরামকাঠী ইউপি চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র বিভিন্ন অনিয়ম, দূর্নিতী ও স্পর্শকাতর ঘটনার সাথে জড়িত থাকায় দীর্ঘ দিন যাবত পলাতক থাকার কারণে জনসাধারনের ভোগান্তি চরমে। জানা যায়, গত ২ মে থেকে তিনি অফিসিয়াল কোন ছুটি ছাড়াই ইউনিয়ন পরিষদে অনুপস্থিত থাকায় সাধারণ জনগণ পরিষদ সংশ্লিষ্ট দাপ্তরিক কাজ জন্ম বিন্ধন, ওয়ারিশ সদন, নাগরিক সনদ পত্র, গ্রাম্য আদালতে মামলা গুলি বিচারের জন্য ঝুলে থাকায় ভোগান্তিতে রয়েছে। নাজিরপুর উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী জানান, তিনি শুনেছেন পরিষদের সকল সদস্য তার অনিয়ম ও দূনীতির বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রনালয়ে অভিযোগ করেন এবং মাননীয় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী মহোদয়ের পরিবারকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করার সাথে উক্ত চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র জড়িত থাকায় তিনি পলাতক আছেন।
    মধ্যজয়পুর গ্রামের বাসিন্দা মোঃ নাসির সাংবাদিকদের জানান আমার মেয়ে নাজনিন আক্তারের জন্মনিবন্ধন করতে না পারায় সে সরকারি উপবৃত্তি থেকে বঞ্চিত হয়েছে।
    ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মনিরুল ইসলাম জানান, আমি সরকারী কর্মচারী আমি নিয়মিত অফিস করি। চেয়রম্যান কোথায় আছেন তা আমার জানা নাই।
    ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের সাথে কয়েকবার মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
    এ বিষয়ে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমান জানান, চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র আমার নিকট কোন ছুটির আবেদন করেনি। দীর্ঘ দিন যাবত সে পরিষদে অনুপস্থিত, তিনি কোথায় আছেন আমার জানা নাই।

    বাংলাদেশ সময়: ১০:২৩ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ