• শিরোনাম

    নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের জন্মদিন পালন

    অনলাইন ডেস্ক | রবিবার, ২৫ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 152 বার

    নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের জন্মদিন পালন

    নিজস্ব প্রতিনিধি: গতকাল শনিবার নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে সংরক্ষিত মহিলা আসনের সাংসদ তামান্না নুসরাত বুবলী পরিদর্শন ও বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের জন্মদিন পালন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

    নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর কাজে অনুপ্রাণিত হয়ে নরসিংদীর বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের  বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়টি পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের প্রতিকী জন্মদিন পালন করেন সাংসদ তামান্না নুসরাত বুবলী।

    এ সময় তিনি বলেন, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন নরসিংদীতে এ রকম একটি মহতি কাজ করে যাচ্ছেন, যা আমাদের জন্য একটি প্রশংসনীয় বিষয়। পিছিয়ে পরা জনগোষ্ঠীকে মূলস্রোতে নিয়ে এসেছেন জেলা প্রশাসক। আমি নিজেও এ মানুষদের সেবা করার সুযোগ পেলে নিজেকে ধন্য মনে করবো। আমি এই বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য নিরন্তর ভাবে জেলা প্রশাসকের সাথে কাজ করতে চাই। পরে তিনি শিক্ষার্থীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন, তাদের জন্য ফল, চকলেট, মিস্টি, সহ খেলানা সামগ্রী বিতরণ করেন।

    শিক্ষার্থীদের সাথে দীর্ঘক্ষন পাশে বসে গান, কবিতা ও ছড়াগান শুনেন। শিক্ষার্থীরাও এমপিকে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পরে। এ সময় উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আবু কাউছার সুমন, সহ-সভাপতি সুইড স্কুল ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, প্রধান শিক্ষক, মো. জসিম উদ্দিন সরকার। আরো উপস্থিত ছিলেন অভিভাবক ও সাংবাদিকবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১২:৩৯ অপরাহ্ণ | রবিবার, ২৫ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ