• শিরোনাম

    “নরসিংদী র‍্যাব-১১” এর অভিযানে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

    স্টাফ রিপোর্টার, নরসিংদীঃ | বুধবার, ০৯ জুন ২০২১ | পড়া হয়েছে 110 বার

    “নরসিংদী র‍্যাব-১১” এর অভিযানে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

    "নরসিংদী র‍্যাব-১১'' এর অভিযানে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

    apps

    ১৮ বছর বয়সী এক বাক্‌প্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত সৎবাবাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। বুধবার দুপুরে নরসিংদীর র‍্যাব-১১ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান কোম্পানি কমান্ডার মো. তৌহিদুল মবিন খান। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার ক্যারাম বোর্ডের মোড় থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের হাতে গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মো. বাদল মিয়া (৫০)। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার বাসিন্দা।

    সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৪ মার্চ দিবাগত রাতে আড়াইহাজার থানার একটি গ্রামে বাক্‌প্রতিবন্ধী ওই কিশোরী তার ছোট বোনের সঙ্গে ঘুমিয়ে ছিল। রাত ১টার দিকে ওই ঘরে ঢুকে বাক্‌প্রতিবন্ধী মেয়েটির মুখ চেপে ধরে ধর্ষণ করেন বাদল মিয়া। ওই সময় ধস্তাধস্তির কারণে ঘটনা টের পেয়ে যায় মেয়েটির পাশে থাকা ছোট বোন। পরদিন হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করাতে গেলে মেয়েটির স্বজনেরা জানতে পারেন, সে চার মাসের অন্তঃসত্ত্বা। এ সময় তাঁরা আরও জানতে পারেন, এর আগেও অনেকবার তাকে ধর্ষণ করেছেন এই সৎবাবা।

    সংবাদ সম্মেলনে আরও বলা হয়, ‘এ ঘটনায় ধর্ষণের শিকার বাক্‌প্রতিবন্ধী মেয়েটির মামা বাদী হয়ে গত ২০ মার্চ আড়াইহাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা হওয়ার পর থেকেই বাদল মিয়া পলাতক ছিলেন। আড়াইহাজার ও রূপগঞ্জ থানার পুলিশ দীর্ঘদিন ধরে তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চালায়। বিষয়টি জানতে পেরে আমরাও গোয়েন্দা নজরদারির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করি। গত মঙ্গলবার সকালে তাঁর অবস্থান নিশ্চিত হয়ে রাতেই অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।’ কোম্পানি কমান্ডার মো. তৌহিদুল মবিন খান বলেন, ‘নরসিংদীতে র‍্যাব-১১-এর ক্যাম্প চালুর পর এই প্রথম একটি চাঞ্চল্যকর ধর্ষণের মামলার আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি আমরা। আমরা গ্রেপ্তার আসামিকে আড়াইহাজার থানার এই মামলার তদন্ত কর্মকর্তার হাতে তুলে দেব। এ ঘটনায় পরবর্তী সব আইনি ব্যবস্থা তারাই নেবে।’

    বাংলাদেশ সময়: ৭:৩২ অপরাহ্ণ | বুধবার, ০৯ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ