• শিরোনাম

    নরসিংদী র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ থেকে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ১০ জুন ২০২১ | পড়া হয়েছে 9 বার

    নরসিংদী র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ থেকে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সমাজের বিভিন্ন চিহিৃত ও পলাতক অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে ।

    এরই ধারাবাহিকতায় গত ৮ জুন বিকেলে নরসিংদী র‌্যাব -১১ এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা এলাকায় কেরাম বোর্ডের মোড় হতে ১ জন ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ধর্ষণ মামলার আসামীর নিকট হতে নগদ ২শত ১০ টাকা এবং ১টি সেম্পনি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। আসামীর নাম মো. বাদল (৫০), পিতা: মোঃ সোবান সাং-সিংহদী, থানাঃ আড়াইহাজার, এ/পি সাং- বরফা কেরাম বোর্ডের মোড় থানাঃ রুপগঞ্জ, জেলাঃ নারায়ণগঞ্জ ।
    প্রাথমিক র‌্যাবের অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা কেরাম বোর্ডের মোড় এলাকা হতে গ্রেফতারকৃত ধর্ষণ মামলার এজাহার নামীয় একমাত্র আসামী মো. বাদল (৫০), দীর্ঘদিন যাবত তার নিজ বসত ঘরে বাক প্রতিবন্ধী সৎ মেয়েকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে। সর্বশেষ গত ১৫ মার্চ ২০২১ ইং তারিখ রাত ১টায় ধর্ষনের চেষ্টাকালে ধর্ষিতা ও তার বোনের চিৎকারে ধর্ষনের ঘটনা প্রকাশ পায়। ভিকটিমের মামা বাদী হয়ে নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার মামলা নং- ১৪ তারিখ ২০/০৩/২০২১ ইং ধারায় নারী ও শিশু দমন আইন ২০০০ (সংশোধন ০৩) এর ৯(১)/৯(৪)(খ) তৎসহ ৫০৬ দঃ বিঃ ধারায় মামলা করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মামলার পর হতে আসামী পলাতক ছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক অভিনব কৌশল ও গোয়েন্দা তৎপরতা মাধ্যমে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত প্রেস রিলিজ থেকে এসব তথ্য জানা গেছে।

    বাংলাদেশ সময়: ১:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ