• শিরোনাম

    নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের উদ্যোগে মনোহরদীর বড়চাপা উচ্চ বিদ্যালয়ে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠিত

    অনলাইন ডেস্ক | বুধবার, ০৬ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 179 বার

    নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের উদ্যোগে মনোহরদীর বড়চাপা উচ্চ বিদ্যালয়ে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠিত
    apps

    নিজস্ব প্রতিবেদক:
    নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশন এর উদ্যোগে মনোহরদী উপজেলার বড়চাপা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের দিনব্যাপি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।
    বুধবার সকালে বড়চাপা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও জহর বণিক গণগ্রন্থাগারের সার্বিক ব্যবস্থাপনায় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ডা. মো. আবু কাউছার সুমন।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের সভাপতি মো. জসিম উদ্দিন সরকার, উপদেষ্টা ও প্রাণতোষ আর্ট স্কুলের প্রতিষ্ঠাতা প্রাণতোষ দত্ত। সম্মানিত অতিথি অস্ট্রিয়া প্রবাসী সোহরাব হোসেন।
    ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং এর উদ্বোধক ছিলেন নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের উপদেষ্টা ও দৈনিক নরসিংদীর নবকণ্ঠের প্রধান সম্পাদক এবং দৈনিক বাংলার নবকণ্ঠের বিশেষ প্রতিনিধি শান্ত বণিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়চাপা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুব আলম।
    ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ লুৎফা, সহ-সভাপতি জুবায়ের আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক ইয়সিন মিয়া, সদস্য কাউসার, আসিফ ও বর্ষা প্রমুখ। ছাত্র-ছাত্রীরা আনন্দের সাথে এই ক্যাম্পিং এ অংশগ্রহণ করে।

    বাংলাদেশ সময়: ৮:৩৬ অপরাহ্ণ | বুধবার, ০৬ অক্টোবর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ