• শিরোনাম

    নরসিংদী বিয়াম জিলা স্কুলের শিক্ষকবৃন্দকে বিজ্ঞানমনস্ক আধুনিক প্রজন্ম গড়ে তোলার পরামর্শ ডিসি’র

    অনলাইন ডেস্ক | শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 140 বার

    নরসিংদী বিয়াম জিলা স্কুলের শিক্ষকবৃন্দকে বিজ্ঞানমনস্ক আধুনিক প্রজন্ম গড়ে তোলার পরামর্শ ডিসি’র
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: নরসিংদী বিয়াম জিলা স্কুলের নবগঠিত পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে ৪২ তম সাধারণ সভার এবং শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।
    ১২ নভেম্বর নরসিংদী বিয়াম জিলা স্কুলের নবগঠিত পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে ৪২ তম সভা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং নরসিংদী বিয়াম জিলা স্কুল পরিচালনা পর্ষদ’র সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।
    সভাপতি নবগঠিত পরিচালনা পর্ষদের সকলকে স্কুলের শিক্ষার সার্বিক মানোন্নয়নের পাশাপাশি পাঠদানের মানোন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়ে একসাথে কাজ করার জন্য আহবান জানান। বিয়াম জিলা স্কুলের শিক্ষার পাশাপাশি সাংস্কৃতিক ও অন্যান্য কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য শিক্ষক ও অভিভাবকদের সমন্বয়ে বিভিন্ন কমিটি গঠন করে দেন। তিনি করোনাজনিত উদ্ভূত পরিস্থিতিতে অভিভাবকদের আর্থিক অবস্থা বিবেচনা করে স্কুলের চার মাসের বেতন মওকুফ করার নির্দেশনা প্রদান করেন এবং স্কুলের শিক্ষকবৃন্দকে বিজ্ঞানমনস্ক আধুনিক প্রজন্ম গড়ে তোলার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের পরামর্শ দেন।

    বাংলাদেশ সময়: ২:১৩ অপরাহ্ণ | শনিবার, ১৪ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ