• শিরোনাম

    নরসিংদী জেলা ৯/১১ পরিবারের মিলনমেলা ২৬শে মার্চ__

    স্টাফ রিপোর্টার | রবিবার, ১৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 207 বার

    নরসিংদী জেলা ৯/১১ পরিবারের মিলনমেলা ২৬শে মার্চ__
    apps

    নরসিংদী জেলার এসএসসি২০০৯ ও এইচএসসি ২০১১ ব্যাচের বন্ধুদের সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্রুপ নরসিংদী জেলা ৯/১১ পরিবার।এই পরিবারের সদস্য হচ্ছে তারা যাদের এসএসসি২০০৯ ও এইচএসসি২০১১ তে অংশগ্রহণ করেছেন।আজ তাদেরকে নিয়ে নরসিংদী জেলা ৯/১১ পরিবার এক বিশাল প্লাটফর্ম তৈরী হয়েছে।

    এই পরিবারের বন্ধু-বান্ধবীদের নিজেদের অর্থায়নে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়।গত শীতে আয়োজন করা হয়েছিল সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি। বিভিন্ন সময় অপারেশনের রোগীদের রক্তের প্রয়োজন হলে নরসিংদী জেলা ৯/১১ পরিবারের সদস্যরা যথাসাধ্য চেষ্টা করে রক্ত দিয়ে সহযোগিতা করতে।

    আসছে আগামী ২৬শে মার্চ শুক্রবার সকাল ৯ ঘটিকায় নরসিংদী জেলার ঐতিহ্যবাহী ওয়ান্ডার পার্কে আয়োজন করতে যাচ্ছে এক বিশাল মিলনমেলার।এই আয়োজনে নরসিংদীসহ আশেপাশের বিভিন্ন জেলা ও শহরের ৯/১১ পরিবারের অনেক বন্ধু-বান্ধবী অংশগ্রহণ করবে।এই আয়োজনকে স্মরণী করে রাখতে অনুষ্ঠানে থাকছে বিভিন্ন কর্মসূচি যেমন- টি-শার্ট,খেলা,আবৃতি, নাচ-গান,সাংস্কৃতিক অনুষ্ঠান ও খাওয়াদাওয়া। নরসিংদী জেলার ৯/১১ পরিবারের সকল বন্ধু-বান্ধবীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফলতা আসবে আয়োজনে। নরসিংদী জেলার প্রতিটি উপজেলার বন্ধু-বান্ধব উপস্থিত হবে এই মিলনমেলাতে।

    বাংলাদেশ সময়: ১০:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৪ মার্চ ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ