• শিরোনাম

    নরসিংদী জেলা শিল্প, সাহিত্য ও সংস্কৃতিতে সমৃদ্ধ একটি জনপদ: জেলা প্রশাসক, নরসিংদী

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 203 বার

    নরসিংদী জেলা শিল্প, সাহিত্য ও সংস্কৃতিতে সমৃদ্ধ একটি জনপদ: জেলা প্রশাসক, নরসিংদী
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: গত বৃহস্পতিবার নরসিংদী জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে এবং জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে নরসিংদী জেলার সাংস্কৃতিক বৈশিষ্ট্য, সংস্কৃতিজনদের জীবন ও কর্মকথা নিয়ে অনলাইন অনুষ্ঠান হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং জেলা শিল্পকলা একাডেমী নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এবং জেলা শিল্পকলা একাডেমীর সদস্য প্রফেসর মো. গোলাম মোস্তফা মিয়া। জেলা কলাচারাল অফিসার শাহেলা খাতুনের সঞ্চালনায় অনলাইন আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজ সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ এবং নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা। অনুষ্ঠানে সংগীত ও আবৃত্তিসহ বিভিন্ন পরিবেশনা উপস্থাপন করেন জেলা শিল্পকলা একাডেমীর নরসিংদীর সদস্যবৃন্দ।
    জেলা প্রশাসক বলেন, নরসিংদী জেলা শিল্প, সাহিত্য ও সংস্কৃতিতে সমৃদ্ধ একটি জনপদ এবং মহান মুক্তিযুদ্ধে এ জেলার অনন্য অবদানের গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। এ জেলার সাংস্কৃতিক বিকাশে সুশীল সমাজের ভূমিকার কথা উল্লেখ করে তিনি শৈল্পিক সংস্কৃতির সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় জেলা প্রশাসনের বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে এবং তা অব্যাহত আছে জানান। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বিভিন্ন সাংস্কৃতিক আয়োজনের মাধ্যমে সকলকে উজ্জীবিত রাখার আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসক।

    বাংলাদেশ সময়: ১২:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ