• শিরোনাম

    নরসিংদী জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান

    অনলাইন ডেস্ক | বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 142 বার

    নরসিংদী জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: মঙ্গলবার নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট হাইওয়েতে বিভিন্ন পাবলিক বাসে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরুখ খান এর নেতৃত্বে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।
    এ সময় দুটি পাবলিক বাসে তল্লাশী করে একজনকে আনুমানিক ২ কেজি গাঁজা বহনরত অবস্থায় পাওয়ায় তাকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের সশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড প্রদান করা হয়।
    এছাড়া একই দিনে নরসিংদী সদর উপজেলার ভেলানগর বাজারে বিভিন্ন ফার্মেসীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা। এ সময় মেয়াদ উত্তীর্ণ ও অনুমোদনবিহীন ওষুধ বিক্রি এবং ড্রাগ ও ট্রেড লাইসেন্স না থাকার অপরাধে মোট ৪টি মামলায় ২১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। দ্রুততম সময়ের মধ্যে লাইসেন্স নবায়নসহ নতুন লাইসেন্স গ্রহনের জন্য বাজার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করা হয়।
    টাস্কফোর্স অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা প্রদান করেন নরসিংদী জেলা পুলিশের সদস্যগণ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।
    নরসিংদী জেলায় মাদকের ব্যবহার ও মেয়াদউত্তীর্ণ ঔষধ বিক্রয় নিয়ন্ত্রনে জেলা প্রশাসনের টাস্কফোর্সসহ ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত রয়েছে।

    বাংলাদেশ সময়: ২:১২ অপরাহ্ণ | বুধবার, ১৮ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ