• শিরোনাম

    নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. মনির হোসেন ভূইয়া জয়ী

    অনলাইন ডেস্ক | সোমবার, ১৭ অক্টোবর ২০২২ | পড়া হয়েছে 24 বার

    নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. মনির হোসেন ভূইয়া জয়ী
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    নরসিংদী জেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগে মনোনীত প্রার্থী আব্দুল মতিন ভূইয়াকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী মো. মনির হোসেন ভূইয়া জয়ী হয়েছেন। তিনি ৬২২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন।
    সোমবার (১৭ অক্টোবর) নরসিংদী জেলা নিবার্চন অফিসার মোহাম্মদ রবিউল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
    জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম জানান, নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল মতিন ভূইয়া পেয়েছেন ৩৫০ ভোট। স্বতন্ত্র প্রার্থী মাহমুদ জাহান লিটু পেয়েছেন ২১ ভোট।
    এর আগে, একই দিন সকাল ৯টা থেকে ইভিএম পদ্ধতিতে শুরু হয় নরসিংদী জেলা পরিষদের ভোটগ্রহণ। দুপুর ২টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।
    নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে তিনজন চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এতে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন আব্দুল মতিন ভূইয়া। তার প্রতীক ছিল কাপ পিরিছ। আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ছিলেন ইমতিয়াজ হোসেন মনির। তার প্রতীক ছিল আনারস। অপর স্বতন্ত্র প্রার্থী হলেন মাহমুদ জাহান লিটু। তার প্রতীক ছিল মোটরসাইকেল।
    নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ১৩ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এখানে মোট ভোটার ছিলেন ১০০৩ জন। ছয় উপজেলার ৬টি ভোট কেন্দ্রের ১৩টি বুথে ভোটগ্রহণ করা হয়।
    জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, এই নির্বাচন নিরবিচ্ছিন্ন করতে প্রতিটি কেন্দ্র এবং আশপাশের এলাকায় সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছিল। এছাড়া নির্বাচন ঘিরে বিজিবি, পুলিশ, আনসার, মোবাইল কোর্ট ও স্ট্রাইকিং ফোর্সসহ ৪৫০ এর বেশি আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

    বাংলাদেশ সময়: ৪:৩০ অপরাহ্ণ | সোমবার, ১৭ অক্টোবর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ