• শিরোনাম

    নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি-সম্পাদকের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়ার কবর জিয়ারত ও ফুলেল শ্রদ্ধা

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 167 বার

    নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি-সম্পাদকের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়ার কবর জিয়ারত ও ফুলেল শ্রদ্ধা
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর প্রতিনিধি: মঙ্গলবার দুপুরে নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বেসিক ব্যাংকের পরিচালক মাহবুবুর রহমান ভূঁইয়ার শিবপুরস্থ সৈয়দনগরে কবর জিয়ারত ও ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেছেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।
    এ সময় উপস্থিত ছিলেন নরসিংদীর পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল, নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আমজাদ হোসেন বাচ্চু, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ হারুনুর রশিদ খান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল ও পুটিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ¦ খন্দকার এলিছ আহমেদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নরসিংদী জেলার সভাপতি খন্দকার শাহিন প্রমূখ।
    উল্লেখ্য, মাহবুবুর রহমান ছাত্রজীবন থেকে রাজনীতি করেছেন। তিনি নরসিংদী সরকারি কলেজের ভিপি ছিলেন। পরে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মৃত্যুর আগ পর্যন্ত নরসিংদী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বেসিক ব্যাংকের আগে মাহবুবুর রহমান কৃষি বাংকের পরিচালক ছিলেন।

    বাংলাদেশ সময়: ৫:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ