• শিরোনাম

    নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি বাছেদ ও সম্পাদক শহিদুল্লাহ

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 98 বার

    নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি বাছেদ ও সম্পাদক শহিদুল্লাহ
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাড.আবদুল বাছেদ ভূঁঞা ও সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ শহিদুল্লাহ মিঞা নির্বাচিত হয়েছেন।

    বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনভর ভোটগ্রহণ শেষে গণনার পর রাতে প্রধান নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন ।

    এতে সভাপতি পদে অ্যাড. আবদুল বাছেদ ভূঁঞা ২৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. মো. মিজানুর রহমান নাজির (আরমান) পেয়েছেন ১২৪ ভোট। সম্পাদক পদে অ্যাড. মোহাম্মদ শহিদুল্লাহ মিঞা সর্বোচ্চ ৩০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান সম্পাদক অ্যাড. খন্দকার আতাউর রহমান পেয়েছেন ১৭৭ ভোট। সহ সম্পাদক পদে অ্যাড. রাজিয়া সুলতানা জুপি ২৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. মোহাম্মদ মাইন উদ্দিন অপু পেয়েছেন ২২৮ ভোট। কোষাধ্যক্ষ পদে অ্যাড. মোহাম্মদ শিহাব উদ্দিন ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. মো. ফারুক মিয়া পেয়েছেন ১৩৯ ভোট এবং অ্যাড. বিলকিস আক্তার ৮৬ ভোট।

    বিনা  প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন- সহ সভাপতি পদে অ্যাড. মো. আলমগীর হোসেন, লাইব্রেরি সম্পাদক পদে অ্যাড. শেখ মো. নূরুল উল্লাহ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাড. মমতাজ বেগম এবং কার্যকরী কমিটির সদস্য পদে অ্যাড. এ কে এম মনিরুল ইসলাম, অ্যাড. ফয়সাল আহমেদ, অ্যাড. মামুন উর রশিদ ও অ্যাড. আবদুল্লাহ আল মাসুদ।

    নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাবেক পিপি অ্যাড. এম এ হান্নান ভূঁঞা। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন অ্যাড. মো. শাহজাহান ও অ্যাড. মো. হাবিবুল্লাহ শিকদার।

     

    বাংলাদেশ সময়: ১২:১২ অপরাহ্ণ | শনিবার, ২৮ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ