• শিরোনাম

    নরসিংদীর হাজীপুরে দুই যুবককে হাতুরি পেটা করে আহত ॥ একজনের অবস্থা আশঙ্কাজনক

    অনলাইন ডেস্ক | বুধবার, ২৯ জুন ২০২২ | পড়া হয়েছে 1388 বার

    নরসিংদীর হাজীপুরে দুই যুবককে হাতুরি পেটা করে আহত ॥ একজনের অবস্থা আশঙ্কাজনক
    apps

     

    নিজস্ব প্রতিবেদক:
    নরসিংদীর হাজীপুর ইউনিয়নের বদরপুরে হাতুড়ি পেটা করে দুই যুবককে গুরুত্বর আহত করার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। পূর্ব শত্রুতার জের ধরে বদরপুর গ্রামের সাজ্জাদ নামের এক যুবককে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে ফেরার পথে সাজ্জাদের বন্ধু মো. ছানিম ভূইয়া কে রাস্তায় ফেলে মধ্যযুগীয় কায়দায় হাতুরি পেটা করে গুরুত্বর জখম করে। জানা গেছে, আহত সাজ্জাদ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরলেও গুরুত্বর আহত ছানিম ভূইয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
    গুরুত্বর আহত মো. ছানিম ভূইয়া (২৩) এর পিতা জামাল উদ্দিন ভূইয়া জানান, পূর্ব শত্রুতার জের ধরে পেশী শক্তির মাধ্যমে প্রভাব বিস্তারের জন্য হাজীপুর ইউপি ৮নং ওয়ার্ড সদস্য মো. ইমান হোসেন এর নেতৃত্বে তার ভাই মোবারক মিয়া, রোকন মিয়া সহ আবুল হোসেন খানের ছেলে ফারুক খান, ছামাদ খানের ছেলে ফয়সাল খান সহ অজ্ঞাতনামা আরো ৫/৭ জন আমার ছেলের উপর হামলা করে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাজ্জাদের উপর হামলা করে ফেরার পথে আমার ছেলে ছানিমের উপর বদরপুর কলেজ মোড় নামক স্থানে রাত আনুমানিক আটটার দিকে হামলা করে। এ সময় তারা ছানিম কে হাতুরি পেটা করে গুরুত্বর রক্তাক্ত জখম করে। এ সময় তার মাথার খুলি ফেটে যায়। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। আজ (২৯/০৬/২০২২) সন্ধ্যা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। তিনি আরো জানান, এ ব্যাপারে নরসিংদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ সময় তিনি হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট।
    এ ব্যাপারে অভিযুক্ত হাজীপুর ইউপি ৮নং ওয়ার্ড সদস্য মো. ইমান হোসেন এর বক্তব্যের জন্য তার ব্যবহৃত মোবাইল ফোনে (০১৭৪১৫৯৯২১২) যোগাযোগ করে পাওয়া যায়নি।

     

     

    বাংলাদেশ সময়: ৯:২০ অপরাহ্ণ | বুধবার, ২৯ জুন ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ