• শিরোনাম

    নরসিংদীর শিবপুর উপজেলা যুবলীগের উদ্যোগে খাবার ও মাস্ক বিতরণ

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ০৯ জুলাই ২০২১ | পড়া হয়েছে 130 বার

    নরসিংদীর শিবপুর উপজেলা যুবলীগের উদ্যোগে খাবার ও মাস্ক বিতরণ
    apps

    নিজস্ব প্রতিবেদক:

    করোনার এই মহামারিতে  বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ  ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে নরসিংদী জেলা ও শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগ এর উদ্যোগে আজ শুক্রবার দুপুরে ইটাখোলা গোল চত্ত্বরে পাশে অসহায়-দুস্থদের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নাদিম উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী  ও উদ্বোধন করেন সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ।

    আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফকরুল হাসান মিতু,  প্রচার সম্পাদক এলটন কৃষ্ণ গোস্বামী, উপ-প্রচার সম্পাদক খোকন সরকার ও শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

    শিবপুর উপজেলা এলাকার প্রায় ২৫০০ জন অসহায়-দুস্থ মানুষের মধ্যে খাবার ও মাস্ক বিতরণ করা হয়ছে। জেলা যুবলীগের এই অনুষ্ঠানকে সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন। উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় নেতারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য দোয়া কামনা করেন।

    বাংলাদেশ সময়: ১০:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ