• শিরোনাম

    নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যানের চাপায় অটোরিক্সা যাত্রীর মৃত্যু

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 117 বার

    নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যানের চাপায় অটোরিক্সা যাত্রীর মৃত্যু
    apps

    খন্দকার আমির হোসেন, শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যানের চাপায় শফিকুল ইসলাম (৩২) নামের এক সিএনজি চালিত অটোরিক্সা যাত্রীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও পাঁচজন। মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্যগুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।
    নিহত শফিকুল ইসলাম মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের চন্দনপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি সদর উপজেলার পাঁচদোনা এলাকার একটি টেক্সটাইল মিলের কর্মী ছিলেন।
    স্থানীয়রা জানান, শিবপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিল। যাত্রা শুরুর কিছুক্ষণ পরই খাদ্যগুদাম এলাকায় পৌঁছালে ওই সিএনজিটি আরেকটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপ ভ্যানটির চাপায় ঘটনাস্থলেই ওই সিএনজির যাত্রী শফিকুল ইসলাম নিহত এবং চালকসহ পাঁচ যাত্রী আহত হন।
    এই ঘটনায় আহতরা হলেন, মাসুদ মিয়া (৩৫), মাহমুদুল হাসান (২৮), মো. রাশেদ (২৭), মো. হান্নান (৩৫) ও জহিরুল ইসলাম (৪৫)। আহত এই পাঁচজনকে উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
    দুর্ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও এর চালক পলাতক রয়েছে।

     

    বাংলাদেশ সময়: ১:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ