• শিরোনাম

    নরসিংদীর মাধবদীতে দুটি গ্রুপের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত ১০

    এম. ওবায়েদুল কবীর, স্টাফ রিপোর্টার: | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | পড়া হয়েছে 28 বার

    apps

    নরসিংদীর মাধবদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি গ্রুপের সমর্থকদের সংঘর্ষে ৫ জন টেঁটাবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। রবিবার (৪ ডিস্বেবর) সকাল ৮টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন চরদীঘলদী ইউনিয়নের জিতরামপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাধবদী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
    পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্বশত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জিতরামপুর গ্রামের আবুল হোসেন গ্রুপ ও রমজান গ্রুপের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার রাত থেকে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করতে থাকে। রবিবার সকালে দুই গ্রুপের সমর্থক টেঁটাসহ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। সংঘর্ষে ৫ জন টেঁটাবিদ্ধসহ উভয় গ্রুপের ১০জন আহত হয়।
    স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে তাদের চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
    মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকীবুজ্জামান টেটোযুদ্ধের বিষয়টি নিশ্চিক করে বলেন, সংর্ষের খবরে মাধবদী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষের ঘটনায় তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    বাংলাদেশ সময়: ১০:০৮ অপরাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ