• শিরোনাম

    ​ ​​​​​নরসিংদীর ভাটপাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৪

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 32 বার

    ​ ​​​​​নরসিংদীর ভাটপাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৪
    apps


    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    নরসিংদীতে যাত্রীবাহি বাস এবং সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি​​ সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এসময় নারী ও শিশুসহ গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের ভাটপাড়া টাকশাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
    নিহতরা হলেন- টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার সিংহরাগী গ্রামের শুক্কুর আলীর ছেলে মো. আমির হামজা(৩৫)ও নরসিংদীর পাঁচদোনা এলাকার একাব্বর মিয়ার ছেলে মজিবুর রহমান (৪০)।
    আহতরা হলেন- গাজীপুরের টঙ্গী এলাকার ঝর্ণা, তনুশ্রী, তাপসী এবং টাঙ্গাইলের কাজলা দাস। তারা সকলেই সিএনজি অটোরিকশার যাত্রী বলে জানান প্রত্যক্ষদর্শী স্থানীয়রা। স্থানীয়রাে আরো জানান, পাঁচদোনা মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা ঘোড়াশাল যাচ্ছিল। সিএনজিটি ঘোড়াশাল-পাঁচদোনা আঞ্চলিক সড়কের ভাটপাড়া টাকশাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক ঢাকা থেকে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই আমির হামজা নামে একজন ও হাসপাতালে নেয়ার পথে মজিবুর রহমান নামে আরও একজন মারা যায়।
    এ সময় নারী ও শিশুসহ গুরুতর আহত হয় আরও ৪ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে চারজনকেই ঢাকা মেডিকেলে পাঠায়।
    খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনার পর বাসটিসহ চালক পালিয়ে গেছে বলে জানা গেছে।

    বাংলাদেশ সময়: ২:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ