• শিরোনাম

    নরসিংদীর পুলিশ সুপার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ নির্বাচিত

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২ | পড়া হয়েছে 8 বার

    নরসিংদীর পুলিশ সুপার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ নির্বাচিত
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) ঢাকা রেঞ্জের মাসিক সভায় ডিআইজি (ঢাকা রেঞ্জ) হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) নিকট থেকে শ্রেষ্ঠ পুলিশ সুপারের পুরস্কার গ্রহণ করেন নরসিংদীতে দায়িত্বপ্রাপ্ত এই দক্ষ ও চৌকস অফিসার। পাশাপাশি তার নেতৃত্বাধীন নরসিংদী জেলা পুলিশ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা পুলিশের খেতাব অর্জন করেন।

    ওয়ারেন্ট নিষ্পত্তি, নিয়মিত মামলায় আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, ভিকটিম উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উল্লেখযোগ্য অবদান রাখায় ঢাকা রেঞ্জ কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ সুপার ও শ্রেষ্ঠ জেলা হিসেবে নরসিংদীর পুলিশ সুপার ও নরসিংদী জেলা পুলিশকে মনোনীত করা হয়।

    এছাড়াও বিগত জুলাই মাসে নরসিংদী জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই(নিঃ)/মো. জামিরুল ইসলাম, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং রায়পুরা থানায় কর্মরত এসআই(নিঃ)/দীপংকর দাস, মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে ঢাকা রেঞ্জে ১ম স্থান অর্জন করেন। এছাড়া, বিগত আগস্ট মাসে নরসিংদী জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই(নিঃ)/ সাদেকুর রহমান, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং শিবপুর মডেল থানায় কর্মরত এসআই(নিঃ)/ মুক্তার হোসেন, মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে ঢাকা রেঞ্জে ১ম স্থান অর্জন করেন।

    বাংলাদেশ সময়: ৪:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ