• শিরোনাম

    নরসিংদীতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

    শান্ত বণিক, নরসিংদী থেকে: | রবিবার, ০৬ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 51 বার

    নরসিংদীতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

    apps

    নরসিংদীর রায়পুরায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার মামুদপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের স্বামীসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।
    নিহতের নাম লাভলী আক্তার (৩০)। তিনি উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহচর এলাকার আমান উল্লাহর মেয়ে। অভিযুক্ত স্বামী মো. সুজন মিয়া (৩১) মামুদপুর গ্রামের মুজিবর রহমানের ছেলে।
    পারিবারিক সূত্রে জানা যায়, ১৫ বছর আগে লাভলীর সঙ্গে সুজনের বিয়ে হয়। এ দম্পতির দুটি কন্যা সন্তান আছে। জানা যায়, দুই মাস আগে প্রবাস থেকে ফেরেন সুজন। শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাতে পূর্ববর্তী পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সুজন লাভলীকে ছুরিকাঘাত করেন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে রবিবার ভোরে তার মৃত্যু হয়।
    নিহত লাভলীর মামা বলেন, প্রায়ই ভাগ্নিকে নির্যাতন করতো সুজন। সবসময় তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। শনিবার দিবাগত রাত ৩টার দিকে সংবাদ পাই। পরে সকালে গিয়ে লাভলীকে মৃত অবস্থায় পাই।
    নিহতের মায়ের দাবী, মেয়ের স্বামী ১০ লাখ টাকা যৌতুক চেয়েছিল। সেই টাকা না দিলে মেয়েকে মেরে ফেলার হুমকিও দেয়। পরে টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেয়া হয়। রাতে ফোনে সংবাদ আসে লাভলীকে তার স্বামী মারধর করেছে। পরে সকালে এসে মেয়ের লাশ দেখতে পান তিনি।
    রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৩:৫১ অপরাহ্ণ | রবিবার, ০৬ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ