• শিরোনাম

    নরসিংদীতে সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তি সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 207 বার

    নরসিংদীতে সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তি সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: নরসিংদীতে সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ২০২১ শিক্ষাবর্ষে শিক্ষার্থী ভর্তি সংক্রান্ত বিশেষ সভা এবং ২০২০-২১ অর্থবছরের শিক্ষা মন্ত্রণালয়ের বাজেটে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ল্যাবরেটরি যন্ত্রপাতি-সামগ্রী বিতরণের জন্য প্রতিষ্ঠান নির্বাচন সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।
    মঙ্গলবার নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
    সভায় জেলা প্রশাসক করোনাজনিত পরিবর্তিত পরিস্থিতিতে বিদ্যালয়সমূহে সরকারি সিদ্ধান্তের আলোকে এবং সরকারি নীতিমালা অনুসারে লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির বিষয়ে সরকারি ও বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি প্রধান শিক্ষকদের শিক্ষার্থীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করার কথা বিশেষভাবে উল্লেখ পূর্বক সরকারি সিদ্ধান্ত ও নীতিমালা অনুসরণ করে সকল কার্যক্রম পরিচালনার বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করার পরামর্শ দেন।
    বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ল্যাবরেটরি যন্ত্রপাতি-সামগ্রী বিতরণের জন্য প্রতিষ্ঠান নির্বাচন সংক্রান্ত সভায় জেলা প্রশাসক সংশ্লিষ্ট নীতিমালা অনুসরণ করে প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত স্কুলগুলোর সার্বিক মানোন্নয়নে পর্যাপ্ত ল্যাবরেটরি যন্ত্রপাতি-সামগ্রী বিতরণে বিশেষ গুরুত্বারোপ করেন।

    বাংলাদেশ সময়: ৭:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ