• শিরোনাম

    নরসিংদীতে লকডাউন বাস্তবায়নে প্রশাসনের তৎপরতা অব্যাহত

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ০২ জুলাই ২০২১ | পড়া হয়েছে 30 বার

    নরসিংদীতে লকডাউন বাস্তবায়নে প্রশাসনের তৎপরতা অব্যাহত
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    নরসিংদীতে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে। দ্বিতীয় দিন শুক্রবার সকাল থেকে বৃষ্টি শুরু হওয়ায় বাইরে বের হওয়া লোকজনের সংখ্যা ছিল কম ও প্রশাসনের তৎপরতায় বন্ধ ছিল সবধরনের দোকানপাট।

    ঢাকা-সিলেট মহাসড়কে ব্যক্তিগত ও পণ্যবাহি গাড়ি, রিকশা ভ্যান ছাড়া বন্ধ ছিল সবধরনের যানবাহন চলাচল। জেলা শহরের সড়কে রিকশা ভ্যান ও জরুরি পণ্যবাহি গাড়ি ছাড়া কোন যানবাহন চলাচল করেনি। লকডাউন বাস্তবায়নে মানুষকে ঘরে রাখতে মাঠে ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক, পুলিশ, সেনা সদস্য, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরাও।

    জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান সকালে নরসিংদী সদরের বাবুরহাট, মাধবদী বাজারসহ বিভিন্ন এলাকা ঘুরে লকডাউন কার্যকর ও বাইরে বের হওয়া লোকজনকে সতর্ক করেন। এসময় তিনি কেউ আইন অমান্য করলে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশনা দেন।

    এছাড়া জেলার ৬ উপজেলায় লকডাউন বাস্তবায়নে মাঠে তৎপর ছিল উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। বিভিন্ন হাটবাজার, গুরুত্বপূর্ণ স্থান ও মোড়ে ছিল পুলিশের তৎপরতা। এসময় বাইরে বের হওয়া লোকজনকে সতর্ক করে ফিরিয়ে দেয়া হয়। তবে যেসব এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা নেই সেসব এলাকায় মাস্ক ছাড়াই লোকজনকে অহেতুক বাইরে ঘোরাঘুরি করতে দেখা গেছে।

    বাংলাদেশ সময়: ১১:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ