• শিরোনাম

    নরসিংদীতে রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার্স এসোসিয়েশন’র আহ্বায়ক কমিটি গঠন

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২ | পড়া হয়েছে 59 বার

    নরসিংদীতে রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার্স এসোসিয়েশন’র আহ্বায়ক কমিটি গঠন
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:
    গতকাল বুধবার ২৭ এপ্রিল সন্ধ্যায় নরসিংদী জেলা শহরের অরবিট রেস্টুরেন্টে দোয়া ও ইফতার মাহফিলে রাষ্ট্রায়ত্ত সকল ব্যাংকের কর্মকর্তাদের উপস্থিতে ৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
    সর্বসম্মতিতে আহবায়ক নির্বাচিত করা হয় বাংলাদেশ কৃষি ব্যাংক মুখ্য আঞ্চলিক কার্যালয় নরসিংদীর ডিজিএম মাহমুদুল আলম চৌধুরী, যুগ্ম আহবায়ক সোনালী ব্যাংক লিঃ নরসিংদী শাখার প্রিন্সিপাল অফিসার মোয়াজ্জেম হোসেন খান। সদস্য সচিব জনতা ব্যাংক লিমিটেড এর প্রিন্সিপাল অফিসার মনির হোসেন, সদস্য হিসেবে যারা রয়েছেন তারা হলো জনতা ব্যাংক লিঃ নরসিংদী এরিয়া অফিসের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো: সানাউল্লাহ, রূপালী ব্যাংক লিঃ নরসিংদী শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শাখা প্রধান মো: শাফি উদ্দিন, সোনালী ব্যাংক কোর্ট বিল্ডিং শাখার সিনি: প্রিন্সিপাল অফিসার আল- আমিন, অগ্রণী ব্যাংক লিমিটেড এর সিনি: প্রিন্সিপাল অফিসার হাসিবুল হোসেন শান্ত, বেসিক ব্যাংকের প্রিন্সিপাল অফিসার শামীম আহমেদ, বাংলাদেশ কৃষি ব্যাংকের কর্মকর্তা নাদিম মাহমুদ, বাংলাদেশ কৃষি ব্যাংকের নিরীক্ষা কর্মকর্তা ফারুক আহমেদ, রূপালী ব্যাংক লিঃ এর সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুখলেসুর রহমান।
    এই সংগঠনটির মাধ্যমে নরসিংদীতে রাষ্ট্রয়াত্ত সকল ব্যাংক গুলোর যে কোনো সমস্যা সমাধান করবে এবং ব্যাংক গুলোর উন্নতি করার জন্য বিশেষ ভূমিকা রাখবে বলে আশাবাদী নেতৃবৃন্দরা।

    বাংলাদেশ সময়: ১০:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ