• শিরোনাম

    নরসিংদীতে মাদকাশক্ত স্বামীর হাতে স্ত্রী খুন!

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২ | পড়া হয়েছে 41 বার

    apps

     

    খন্দকার আমির হোসেন, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলার মাধবদী এলাকায় মাদকাশক্ত স্বামীর হাতে স্ত্রী নিহত হয়েছে। আজ বুধবার সকালে মাধবদী থানার মহিষাশুরা এলাকার একটি ইটভাটা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আছিয়া আক্তর (২৮) বালুসাইর গ্রামের শওকর আলীর মেয়ে ও একই এলাকার অভিযুক্ত (পলাতক) স্বামী ফজর আলীর স্ত্রী। নিহত ওই গৃহবধুর ১টি কন্যা এবং ২টি পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী ফজর আলী পলাতক রয়েছেন।
    এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদকাশক্ত ফজর আলী ফজুর সাথে দীর্ঘদিন ধরেই পারিবারিক কলোহ চলছিলো। মাদক এবং জুয়ার টাকার জন্য প্রতিনিয়তই স্ত্রীকে মারধোর করতো ফজর আলী। এরই অংশ হিসেবে গতকাল রাতে ঝগড়ার এক পার্যায়ে তাকে বাড়ীর পার্শবর্তী একটি ইটভাটায় নিয়ে রড এবং ইটদিয়ে মাথা থেতলে হত্যা করে পালিয়ে যায় ফজু।
    নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, স্বামী মদকাশক্ত হওয়ায় পারিবারিক ঝগড়া-বিবাধ ছিলো। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধোর করতো বলেও জানতে পেরেছি। এরই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার রাতে ঝগড়ার এক পর্যায়ে তার মাথায় ইট এবং লোহার রড দিয়ে থেতলিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হত্যাকান্ডে সম্পৃক্ততার প্রাথমিক প্রমানও মিলেছে স্বামীর বিরুদ্ধে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

    বাংলাদেশ সময়: ৮:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ