• শিরোনাম

    নরসিংদীতে মশিগশি কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থী পুরস্কার বিতরণ

    অনলাইন ডেস্ক | বুধবার, ১৬ জুন ২০২১ | পড়া হয়েছে 43 বার

    নরসিংদীতে মশিগশি কার্যক্রমের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থী পুরস্কার বিতরণ
    apps

    নিজস্ব প্রতিবেদক:
    গতকাল মঙ্গলবার দুপুরে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা (মশিগশি) কার্যক্রম নরসিংদী জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া পুরস্কার-২০২০ বিতরণ অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মুশফিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক কমিটির সদস্য সচিব সুব্রত দাস, জেলা মনিটরিং কমিটির সদস্য রঞ্জিত কুমার সাহা, দৈনিক নরসিংদীর নবকণ্ঠের প্রধান সম্পাদক ও দৈনিক বাংলার নবকণ্ঠের বিশেষ প্রতিনিধি শান্ত বণিক, উপজেলা পর্যায়ের হিন্দুধর্মীয় নেতৃবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম নরসিংদী জেলা কার্যালয়ের সহকারী প্রকল্প পরিচালক দীপ্তি দাস।
    প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেন।
    জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন জয়ন্ত বণিক, কৃষ্ণ চক্রবর্তী, নমিতা বর্মন, শেফালী চক্রবর্তী ও উমা দাস। শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন সান দাস, মৌমিতা সরকার, তবদ্রুতি মিত্র, মধুরিমা সাহা, পুনম দাস, গোবিন্দ বণিক, সোনাক্ষী সাহা, অর্ষা রায়, তিশা দেবনাথ ও হিয়া রায়।

    বাংলাদেশ সময়: ৭:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ