• শিরোনাম

    নরসিংদীতে মশিগশি কার্যক্রম শিক্ষকদের দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

    অনলাইন ডেস্ক | বুধবার, ২১ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 67 বার

    নরসিংদীতে মশিগশি কার্যক্রম শিক্ষকদের দ্বি-মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক:
    নরসিংদীতে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা (মশিগশি) কার্যক্রম এর ৬৫জন শিক্ষকদের নিয়ে দ্বিমাসিক সমন্বয় সভা জুম কনফারেন্সিং পদ্ধতিতে গত ১৯ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ভূপেন্দ্র ভৌমিক দোলন।
    সভায় বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন ডিপিডি উপ-সচিব সৌরেন্দ্রনাথ সাহা, ডিপিডি (মাঠসেবা) মদন চক্রবর্তী। সভায় সম্মানিত অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন দৈনিক নরসিংদীর নবকণ্ঠ এর প্রধান সম্পাদক ও দৈনিক বাংলার নবকণ্ঠের বিশেষ প্রতিনিধি শান্ত বণিক। সভায় সভাপতিত্ব করেন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম নরসিংদীর সহকারী প্রকল্প পরিচালক দীপ্তি দাস।
    এ সময় নরসিংদী জেলা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার দেওয়ান মনিরুল ইসলাম, কম্পিউটার অপারেটর ইতি পাল সহ জেলার সকল শিক্ষকবৃন্দ সংযুক্ত ছিলেন। বক্তারা শিক্ষকদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের জন্য আহবান জানান। পাশাপাশি কোভিডকালীন সময়ে শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতন করার জন্য শিক্ষকদের বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন বিষয় নিয়ে প্রধান অতিথি শিক্ষকদের প্রতি গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

    বাংলাদেশ সময়: ৮:০৭ অপরাহ্ণ | বুধবার, ২১ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ