• শিরোনাম

    নরসিংদীতে ভূমিহীন ৪০ জন উপকারভোগীর মাঝে ৩ একর ভূমির দলিল হস্তান্তর করলেন বিভাগীয় কমিশনার

    অনলাইন ডেস্ক | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 465 বার

    নরসিংদীতে ভূমিহীন ৪০ জন উপকারভোগীর মাঝে ৩ একর ভূমির দলিল হস্তান্তর করলেন বিভাগীয় কমিশনার
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিবেদক: গতকাল শুক্রবার বিকেলে নরসিংদী জেলায় তিন দিনের সফরে এসেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, পিএএ।
    তিনি গতকাল শুক্রবার বিকেলে নরসিংদী সার্কিট হাউজের উর্ধমুখী সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন এবং পরে তিনি সন্ধ্যায় বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশেন, নরসিংদী জেলা শাখা কতৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
    আজ শনিবার ভূমিহীন ৪০ জন উপকারভোগীর মাঝে ৩ একর ভূমির দলিল হস্তান্তর করা হয়। নরসিংদী সফরের দ্বিতীয় দিনের শুরুতে সকালে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে নরসিংদীর আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব জমির দলিল হস্তান্তর করেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, পিএএ।
    প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে সরকারী ব্যবস্থাপনায় ভূমিহীন অসহায়দের মাঝে জমি বরাদ্দ এর অংশ হিসেবে ভূমিহীন ৪০ জন উপকারভোগী পরিবারের মাঝে তিন একর জমি বরাদ্দ দেয়া হয়। এতে ভূমিহীন পরিবারগুলো বাসস্থানের সুযোগ পেলো।
    নরসিংদী জেলায় জনপ্রতিনিধি, জনগণ এবং প্রশাসনের সুসমন্বয়ের মাধ্যমে একটি উন্নয়নবান্ধব পরিবেশ বিরাজ করছে এবং সত্যিকারের জনপ্রশাসনের ভিত্তি স্থাপিত হয়েছে উল্লেখ করে প্রধান অতিথি তাঁর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে উন্নয়নের স্বপ্নসোপানে যাত্রার লক্ষ্যে সমন্বিত প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।
    সভাপতি তাঁর বক্তব্যে মুজিববর্ষে ভূমিসহ সকল ক্ষেত্রে সকলের সমঅধিকার নিশ্চিত করার মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

    বাংলাদেশ সময়: ২:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ