• শিরোনাম

    নরসিংদীতে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১ | পড়া হয়েছে 26 বার

    নরসিংদীতে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীতে ভীমরুলের কামড়ে সৌরভ নামে ৫ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুলাই) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের টাওয়াদী এলাকায় একদল শিশুর সঙ্গে লাটিম খেলার সময় এই দুর্ঘটনা ঘটে।

    নিহত সৌরভ ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার দারুণ বড়ভাগ গ্রামের মো. শাহেদের ছেলে। মো. শাহেদ ব্যাটারিচালিত অটোরিক্সা চালান। তিনি চিনিশপুর ইউনিয়নের টাওয়াদী এলাকার একটি বাড়িতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন।

    শিশুটির পরিবার ও স্থানীয়রা জানান, আজ বিকেল ৫টার দিকে টাওয়াদী এলাকার একটি রাস্তায় একদল শিশুর সঙ্গে সৌরভ লাটিম খেলছিল। তার ছুঁড়ে মারা লাটিম পার্শ্ববর্তী তোফাজ্জল মিয়ার বাড়ির ভেতরে চলে যায়। বাড়িটির একটি গাছে ভিমরুলের চাক বাসা বেঁধেছিল। ওই লাটিম ফেরত আনতে সৌরভ বাড়িটির ভেতরে গেলে একঝাঁক ভীমরুল তাঁর সারা শরীরে কামড়ে দেয়। ওই অবস্থায় তাকে উদ্ধারের জন্য তার বড়ভাই রাসেল (৯) সেখানে গেলে তাকেও বেশ কয়েকটি ভীমরুল কামড়ে দেয়। পরে শিশুটির পরিবার ও স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সৌরভকে মৃত ঘোষণা করেন।

    ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য মো. সুমন আহমেদ জানান, গাছে চাক বেঁধে থাকা একঝাঁক ভীমরুল শিশুটির সারা শরীরে কামড়ে দিলে তাঁর মর্মান্তিক মৃত্যু হয়। নিহত শিশুর পরিবারের সদস্যরা তাঁর লাশ নিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার দারুণ বড়ভাগ গ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

    নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ আমীরুল হক জানান, ভীমরুলে কামড়ে দেওয়া পাঁচবছর বয়সী শিশুটিকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। এছাড়া এই ঘটনায় আহত আরও এক শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

    বাংলাদেশ সময়: ৫:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ