• শিরোনাম

    নরসিংদীতে পর্যটন মহাপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে জেলা পর্যায়ে কর্মশালা অনুষ্ঠিত

    অনলাইন ডেস্ক | বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 268 বার

    নরসিংদীতে পর্যটন মহাপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে জেলা পর্যায়ে কর্মশালা অনুষ্ঠিত
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: পর্যটন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি, উন্নয়ন পরিকল্পনায় পর্যটনকে সম্পৃক্তকরণ এবং বাংলাদেশের পর্যটন মহাপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে নরসিংদীতে জেলা পর্যায়ে জুম কনফারেন্সের মাধ্যমে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এর প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি।
    করোনাজনিত পরিবর্তিত পরিস্থিতিতে জীবন ও জীবিকার ভারসাম্য বজায় রাখার লক্ষ্যে নরসিংদী জেলার বিনোদন কেন্দ্রসমূহ স্বাস্থ্যবিধি অনুসরণ সাপেক্ষে খোলা রাখার অনুমতি প্রদান করা হয়েছে উল্লেখ করে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট তাঁর বক্তব্যে নরসিংদী জেলায় পর্যটন শিল্পের প্রসারে স্থানীয় পর্যায়ে জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত পৃষ্ঠপোষকতার পাশাপাশি কেন্দ্রীয়ভাবে সহযোগিতা প্রদানের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।
    এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্যে পর্যটন শিল্পের বিকাশের ক্ষেত্রে নরসিংদী জেলার অপার সম্ভাবনার কথা উল্লেখ করেন এবং তা বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

    বাংলাদেশ সময়: ৭:০৭ অপরাহ্ণ | বুধবার, ২৮ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ