• শিরোনাম

    নরসিংদীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 239 বার

    নরসিংদীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: শুক্রবার সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হজরত মুহাম্মদ (সা.) এঁর জন্ম ও ওফাত দিবস পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমী, নরসিংদী ও ইসলামী ফাউন্ডেশন নরসিংদীর যৌথ আয়োজনে নরসিংদী জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম পিএএ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

    অনুষ্ঠানের সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, মানব জাতির পথিকৃৎ হযরত মুহাম্মদ (সা.) কুসংস্কার, গোঁড়ামি, অন্যায়-অবিচার ও দাসত্বের শৃঙ্খল ভেঙে মানবসত্তার চিরমুক্তির যে সম্প্রীতির বার্তা প্রচার করেছিলেন তা যুগ যুগান্তরে বয়ে নিয়ে যেতে হবে।

    মহানবী হজরত মুহাম্মদ (সা.) সকল যুগের সকল মানুষের জন্য অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তি হিসেবে অভিহিত করে প্রধান অতিথি তাঁর বক্তব্যে মহানবীর জীবনী অধ্যয়ন ও বিশ্লেষণের মাধ্যমে জ্ঞান আহরণ এবং প্রাত্যহিক জীবনে তা প্রয়োগের জন্য নতুন প্রজন্মের প্রতি আহবান জানান।

    অনুষ্ঠানে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শিশুদের নিয়ে আয়োজিত হামদ/নাত, কেরাত, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি।

    বাংলাদেশ সময়: ৯:০১ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ