• শিরোনাম

    নরসিংদীতে ‘দৈনিক নরসিংদীর নবকন্ঠ’ পত্রিকার অনুমোদন

    অনলাইন ডেস্ক | শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 403 বার

    নরসিংদীতে ‘দৈনিক নরসিংদীর নবকন্ঠ’ পত্রিকার অনুমোদন

    নিজস্ব প্রতিনিধি: নরসিংদী জেলার স্থানীয় সংবাদপত্র ‘দৈনিক নরসিংদীর নবকণ্ঠ’ এর অনুমোদন প্রদান করেছে নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। গত ১৪ জানুয়ারি দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন ‘দৈনিক নরসিংদীর নবকন্ঠ’ নামের একটি নতুন পত্রিকার প্রচার ও প্রকাশনার অনুমোদন দিয়েছেন।
    পত্রিকাটির অনুমোদনের সময় উপস্থিত ছিলেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, সিনিয়র সহকারি কমিশনার রিনাত ফৌজিয়া, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোহাম্মদ শাহরুখ খান, পত্রিকার প্রধান সম্পাদক শান্ত বণিক, প্রকাশক-সম্পাদক কামাল হোসেন, দৈনিক বাংলার নবকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার এম ওবায়েদুল কবীর, দৈনিক রূপালী বার্তার বিভাগীয় সম্পাদক ও নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন সরকার, এডভোকেট মো. মনসুর আলী শিকদার। এ সময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, দৈনিক নরসিংদীর নবকণ্ঠে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে নরসিংদীর প্রত্যন্ত অঞ্চলসহ সকল অবহেলিত বিষয় তুলে ধরার জন্য নির্দেশ প্রদান করেন।
    পত্রিকার প্রধান সম্পাদক ও দৈনিক বাংলার নবকণ্ঠের বিশেষ প্রতিনিধি শান্ত বণিক জানান, মহান মুক্তিযুদ্ধের চেতনায় নির্ভীক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশ্বাসী শ্লোগানকে সামনে রেখে আমরা নরসিংদীবাসীর প্রত্যয়ে কাজ করতে চাই। এ জন্য নরসিংদীবাসীর অনুপ্রেরণা ও আন্তরিক সহযোগিতা কামনা করছি। পত্রিকাটির অনুমোদন প্রদান করায় দৈনিক নরসিংদীর নবকন্ঠ পরিবারের পক্ষ থেকে নরসিংদীর সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়ের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

    বাংলাদেশ সময়: ১০:০৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ