• শিরোনাম

    নরসিংদীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালনের আহবান জেলা প্রশাসকের

    অনলাইন ডেস্ক | বুধবার, ১১ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 248 বার

    নরসিংদীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালনের আহবান জেলা প্রশাসকের
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: নরসিংদী জেলায় কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য Second Wave মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে সচেতনতামূলক কার্যক্রম ও সমগ্র জেলা পরিভ্রমণের শুভ উদ্বোধন করা হয়েছে।

    গতকাল মঙ্গলবার নরসিংদী জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে এবং “উত্তরণ” সামাজিক সংগঠন-এর আয়োজনে নরসিংদী জেলায় কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য Second Wave মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে সচেতনতামূলক কার্যক্রম ও সমগ্র জেলা পরিভ্রমণ-এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

    উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, নরসিংদী জেলায় করোনাভাইরাস সংক্রমণের আগে থেকেই বিভিন্ন সামাজিক সংগঠন জেলা প্রশাসনের সাথে একতাবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে এবং কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য Second Wave মোকাবেলায়ও পূর্বের ন্যায় কাজ করে যাবে। তিনি প্রত্যেক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে নিজ নিজ অবস্থান থেকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান। মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতা বৃদ্ধি কার্যক্রম ও সমগ্র জেলা পরিভ্রমণ পর্যায়ক্রমিকভাবে জেলার সকল উপজেলাতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    বাংলাদেশ সময়: ১:৪৬ অপরাহ্ণ | বুধবার, ১১ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ