• শিরোনাম

    নরসিংদীতে একদিনে ১৪১ জনের করোনা শনাক্ত

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | পড়া হয়েছে 22 বার

    নরসিংদীতে একদিনে ১৪১ জনের করোনা শনাক্ত
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীতে গত একদিনে নতুন করে আরও ১৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৫ হাজার ২৮৬ জনে। শুক্রবার (১৬ জুলাই) সকালে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম।

    সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৫৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়। আরটিপিসিআর ল্যাবে ৪২৩ জনের নমুনা পরীক্ষায় ১০৪ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া ১৩৮ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৩৭ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬৭ জন, রায়পুরাতে ৯ জন, বেলাবতে ৩ জন, মনোহরদীতে ৬ জন, শিবপুরে ১১ জন ও পলাশে ৪৪ জন। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ২৫ দশমিক ১৭ শতাংশ।

    এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৩ হাজার ১৬১ জন, শিবপুরে ৪৭১ জন, পলাশে ৮৫৮ জন, মনোহরদীতে ২৭৪ জন, বেলাবোতে ২৩৯ জন ও রায়পুরা উপজেলাতে ২৮৩ জন।

    নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩২ হাজার ৬৭৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৭২৬ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৪৮ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ৫৭৮ জন।

    জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৩ জন, পলাশের ০৬ জন, বেলাব ০৭ জন, রায়পুরা ০৮ জন, মনোহরদী ০৪ জন ও শিবপুরে ০৭ জন।

    বাংলাদেশ সময়: ৩:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ