• শিরোনাম

    নরসিংদীতে অস্ত্র ও লুট হওয়া গরুসহ ৬ ডাকাত গ্রেপ্তার

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ১৩ আগস্ট ২০২১ | পড়া হয়েছে 18 বার

    নরসিংদীতে অস্ত্র ও লুট হওয়া গরুসহ ৬ ডাকাত গ্রেপ্তার
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীতে অস্ত্র ও লুট হওয়া গরুসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ। তার আগে, বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলার নতুন বাস স্ট্যান্ড মুক্তি চত্বরের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

    এর আগে গত ৯ আগস্ট পলাশের ঘোড়াশালে ডিবি পুলিশ পরিচয়ে গরুর ফার্মে প্রবেশ করে ৯ টি গরু লুট করে নিয়ে ডাকাতরা।

    গ্রেপ্তারকৃতরা হলো, টাঙ্গাইল জেলার সোহরাব আলীর পুত্র আক্কাস আলী (৩০), একই জেলার মির্জাপুর থানার মাঞ্জু মিয়া (৩২), বাসাইল থানার আবদরি রহমানে পুত্র খোকন মিয়া (৩৪), খুলনার হরিনটানা থানার মৃত বুইদার পুত্র মামুন মিয়া (৩৫),একই জেলার বাটিয়াঘাটা থানার মৃত মুর্শিদ শেখের পুত্র ইউসুফ শেখ (৩০) ও যোশর জেলার মনিরামপুর থানার বাবর আলীর পুত্র আরিফুল ইসলাম (৪০)।

    পুলিশের প্রেস বিজ্ঞপ্তির তথ্যমতে, বৃহস্পতিবার দিবাগত রাতে নরসিংদী সদর উপজেলার শালিধা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুত নিচ্ছে বলে গোপন সংবাদ আসে নরসিংদী জেলা পুলিশের কাছে। তারপর নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ ও পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আবুল বাশার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৫ থেকে ১৬ জনের একটি ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরী ওয়ান শুটার গান, গুলির কার্তুজ, গ্রেন্ডার মেশিন, ৮ টি গরু, তিন চাকার একটি মাহেন্দ্রা গাড়ি ও লোহার গ্রীল কাটারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

    নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, গত ৯ আগস্ট পলাশের ঘোড়াশাল থেকে ডিবি পুলিশ পরিচয়ে ৯ টি গরু ডাকাতিতে তারা জড়িত ছিল এবং গতরাতেও ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব তথ্য স্বীকার করেছে। তাছাড়া, ঘোড়াশাল থেকে চুরি হওয়া ৯ টি গরুর মধ্যে ৮ টি গরু ইতোমধ্যে কেরানীগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। আজকের বিষয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা হয়েছে। শুক্রবার বিকেলে আসামীদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পেরন করা হলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    বাংলাদেশ সময়: ১০:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ আগস্ট ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ