• শিরোনাম

    নরসিংদীতে  অনলাইন চিত্র প্রদর্শনীর উদ্বোধন 

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 74 বার

    নরসিংদীতে  অনলাইন চিত্র প্রদর্শনীর উদ্বোধন 
    apps

    বিশেষ প্রতিনিধি:
    নরসিংদীতে প্রথম বারের মতো অনলাইন চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় নরসিংদী জেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রাণতোষ আর্ট স্কুলের আয়োজনে অনলাইন চিত্র প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আবদুল মতিন ভূঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মোহাম্মদ শরীফুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন, প্রাণতোষ আর্ট স্কুলের উপদেষ্টা প্রকৌশলী সারা ইসলাম ও দৈনিক নরসিংদীর নবকণ্ঠ এর প্রধান সম্পাদক ও দৈনিক বাংলার নবকণ্ঠ এর বিশেষ প্রতিনিধি শান্ত বণিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাণতোষ আর্ট স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রাণতোষ দত্ত। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেন রানা। অনুষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন। এ সময় চিত্র প্রদর্শনী তে বাছাই করা সেরা ৩৫জন শিক্ষার্থীকে সনদপত্র প্রদান করেন অতিথিরা।
    নরসিংদীতে প্রথম বারের মতো অনলাইন চিত্র প্রদর্শনীর মাধ্যমে একটি নতুন দ্বার উন্মোচিত হয়েছে বলে বক্তারা এই উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন। প্রাণতোষ আর্ট স্কুলটি ২০০১ সালে নরসিংদীতে প্রতিষ্ঠিত হবার পর থেকে অদ্যাবধি পর্যন্ত যথেষ্ট সুনাম ও দক্ষতার সাথে পরিচালিত হয়ে আসছে। যার ফলে নরসিংদীতে এই অনুষ্ঠানের মাধ্যমে একটি নতুন যাত্রার সূচনা হলো।
    প্রধান অতিথি নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আবদুল মতিন ভূঞা তার বক্তব্যে বলেন, প্রাণতোষ আর্ট স্কুল কে আরো সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য নরসিংদী জেলা পরিষদ সহযোগিতা করবে। তিনি বলেন, এই অনলাইন চিত্র প্রদর্শনীর মাধ্যমে একটি নতুন মাত্রা যোগ হলো। তিনি এই উদ্যোগের প্রশংসা করেন।

    বাংলাদেশ সময়: ৬:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ