• শিরোনাম

    নবীনগর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন শ্যামল সভাপতি – সাইদুল সম্পাদক

    মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 31 বার

    নবীনগর প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন শ্যামল সভাপতি – সাইদুল সম্পাদক
    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের দ্বিবার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

    নির্বাচনে মাইটিভি ও মানবজমিন পত্রিকার নবীনগর প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল সভাপতি এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় আজকের পত্রিকার নবীনগর সংবাদদাতা সাইদুল আলম সোরাফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

    আজ বৃহস্পতিবার প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের ৩০ জন সদস্য সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ১২ জন প্রার্থী ৫ টি পদের জন্য লড়াই করেন। উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন ও গণণা শেষে প্রিজাইডিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. শামিম আহমেদ বিজয়ীদের নাম প্রকাশ সহ বিজিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

    নির্বাচনে ১৬ ভোট পেয়ে শ্যামাপ্রসাদ চক্রবর্তী শ্যামল সভাপতি নির্বাচিত হন। সভাপতি পদে অপর ২ প্রার্থীর মধ্যে জালাল উদ্দীন মনির পেয়েছেন ১০ ভোট, গোলাম মোস্তফা পেয়েছেন ৪ ভোট।

    সিনিয়র সহ-সভাপতি পদে আরিফুল ইসলাম মিনহাজ পেয়েছেন ১৬ ভোট, প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হাদী পেয়েছেন ১৩ ভোট।
    অর্থ সম্পাদক পদে ২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মনিরুল ইসলাম বাবু, প্রতিদ্বন্দ্বী প্রার্থী শফিকুল ইসলাম বাদল পেয়েছেন ৮ ভোট।
    দপ্তর ও আপ্যায়ন সম্পাদক পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১ ভোট বেশি পেয়ে সেলিম রেজাকে হারিয়ে নির্বাচিত হন মিঠু সুত্রধর পলাশ।
    কার্যকরী সদস্যদের মধ্যে ৩ প্রার্থীর লড়াইয়ে সর্বোচ্চ ২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ মনির হোসেন ও ১৮ ভোট পেয়ে পিয়াল হাসান রিয়াজ বিজয়ী হন।

    উল্লেখ্য, এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক সহ ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, সাধারণ সম্পাদক পদে সাইদুল আলম, সহ-সভাপতি জ ই বুলবুল, সহ-সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রিয়া সাহিত্য সাংস্কৃতি ও পাঠাগার সম্পাদক সাধন সাহা জয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এস এ রুবেল।

    প্রেরক মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

    বাংলাদেশ সময়: ৮:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ