• শিরোনাম

    নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের বিদায় সংবর্ধনা

    অনলাইন ডেস্ক | সোমবার, ০৫ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 228 বার

    নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুমের বিদায় সংবর্ধনা
    apps

    মো. আবুল হাসান জাহিদ, নবীনগর সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঐক্য ফোরামের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা মিলনায়তন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

    নবীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঐক্য ফোরামের আহবায়ক নবীনগর পশ্চিম ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ফিরোজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন।  উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সাদেক,

    নবীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান,উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোকাররম হোসেন, উপজেলা প্রকৌশলী নরুল ইসলাম, নবীনগর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) রুহুল আমিন প্রমূখ।

    এছাড়াও নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহবুবুল আলম লিটন, নবীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি সঞ্জয় সাহা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

     

    প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান সুযোগ্য বিদায়ী নির্বাহি অফিসার মোঃ মাসুম এর স্মৃতিচারণ করে বলেন  তিনি একজন সরকারি কর্মকর্তা ছিলেন এই সুবাদে ওনার সাথে আমি অনেকদিন যাবত কাজ করেছি। নবীনগরের বিভিন্ন ক্রান্তিলগ্নে তিনি সৎ ও নিষ্ঠার সহিত কাজ করেছেন।

    তার মধ্যে ওনার বিভিন্ন উল্লেখযোগ্য কর্মকান্ড নবীনগরে স্মৃতি হয়ে থাকবে। উনার এই বিদায় আমাদের মেনে নিতে অনেক কষ্ট হচ্ছে, তারপরও সরকারের নিয়ম নীতি অনুযায়ী উনাকে বিদায় নিতে হচ্ছে। উনি এবং উনার পরিবারের জন্য শুভকামনা রইল।

     

    পরিশেষে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম সকলের উদ্দেশ্যে বলেন আমি নবীনগরে প্রায় ২ বছর ৮ মাস আপনাদের সাথে কাজ করেছি। আমি সব সময় সর্বমহল থেকে আপনাদের সহযোগিতা পেয়েছি তার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

    বিশেষ করে সাংবাদিক ভাইয়েরা  আমার কাজে যে সহযোগিতা করেছে  উনাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং যাদের কথা না বললে নয়, মাননীয় এমপি মহোদয় জনাব এবাদুল করিম বুলবুল এবং প্রধানমন্ত্রী কার্যালয়ের ডিজি জনাব খলিলুর রহমান স্যার  এবং আমার অভিভাবক সম্মানিত ডিসি জনাব হায়াত- উদ দৌলা খান স্যারের  প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

    পরিশেষে বলতে চাই আমি আপনাদের জন্য কিছু করতে পারেনি আপনাদের ভালোবাসা নিয়ে আমি এখান থেকে চলে যাচ্ছি আপনারা আমার জন্য দোয়া করবেন।

    অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঐক্য ফোরামের সদস্য সচিব জনাব এনামুল হক ভিপি।

    বাংলাদেশ সময়: ৮:০১ অপরাহ্ণ | সোমবার, ০৫ অক্টোবর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ