• শিরোনাম

    নবীনগরে সাংবাদিক বাবুলকে প্রাণনাশের হুমকির অডিও ভাইরাল

    মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 29 বার

    নবীনগরে সাংবাদিক বাবুলকে প্রাণনাশের হুমকির অডিও ভাইরাল
    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক ড্রেজার ব্যাবসায়ীর বিরুদ্ধে রির্পোট করায় দৈনিক ভোরের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ বাবুলকে প্রাণনাশের হুমকির অডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে।এ নিয়ে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।এ ঘটনায় অবৈধ ডেজার মালিক আবেদ মিয়ার বিরুদ্ধে গত বুধবার রাতে নবীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন সাংবাদিক বাবুল।
    অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার শিবপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত দারু মিয়ার ছেলে আবেদ মিয়া দীর্ঘদিন ধরে ভুমি আইন ২০১০ লঙ্ঘন করে নিয়ম বর্হিভূতভাবে অবৈধভাবে ড্রেজারের মাধ্যমে কয়েক একর ফসলী জমি কেটে অন্যত্রে মাটি বিক্রি করে আসছে।ড্রেজারে মাটিকাটার দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে স্থানীয় প্রশাসনের দৃষ্টি আর্কষন করে একটি ষ্ট্যাটার্স দেয় ওই সাংবাদিক। এ ঘটনার পর গত ১৫ নম্বের উপজেলা সহকারী কমিশনার ভূমি মোশারফ হোসাইন মোবাইল কোট পরিচালনা করে ড্রেজারের মালামাল জব্দ করে নিয়ে আসে,এতেই তিনি ক্ষিপ্ত হয়ে বাবুলকে হত্যা করবে মর্মে স্থানীয় আরেক সাংবাদিক হেদায়েত উল্লাহকে ফোন করে আবেদ মিয়া।
    ভাইরাল হওয়া অভিওতে বলতে শোনা যায় শিবপুর এলাকায় বাবুলকে ডেকে আনতে পারলে সংবাদিক হেদায়েত উল্লালকে ১০ হাজার টাকা দেয়া হবে।এবং বাবুলকে যে কোনো মূল্যে হত্যা করা হবে।
    এ ব্যপারে নবীননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন হত্যার হুমকির অডিওটি পরীক্ষা নিরীক্ষা করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

    বাংলাদেশ সময়: ৭:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ