মঙ্গলবার ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নবীনগরে অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   |   রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট

নবীনগরে অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শত বছরের ঐতিত্যবাহী বিদ্যাপীঠ ফতেহপুর কমলাকান্ত গুরুচরণ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার সকালে বিদ্যালয়ের অডিটোরিয়াম হলে এই অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জাহান কবিরের সভাপতিত্বে অভিভাবক সমাবেশ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোখলেছুর রহমান, ইভা আক্তার, সমাজ সেবক গোলাম মোর্শিদ, আশরাফুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মিজানুর রহমান বলেন, দেশে চলছে কনকনে শীত ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ে বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর পাশাপাশি ঘন কুয়াশা নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে ফেলছে মানুষকে। তেমনি বিপাকে পড়েছেন স্কুল, কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা। তাই শীতের কস্ট থেকে শিক্ষার্থীদের কিছুটা হলেও লাগব করতে তিনি নিজস্ব অর্থায়নে ২০২৩ সালের প্রায় দেড় শতাদিক এসএসসি পরিক্ষার্থীদের জন্য শীতের চাদর বিতরণ করেছেন এবং তিনি সমাজের বিত্তবানদেরও যার যার অবস্থান থেকে শীতার্তদের পাশে দাড়ানো আহবান জানান। এছাড়াও তিনি ২০২৩ সালে এসএসসি পরিক্ষায় ভালো ফলাফলের লক্ষ্যে উপস্থিত অভিভাবক ও শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামশ দেন।

এসময় উপস্থিত সকলে দেড় শতাদিক এসএসসি পরিক্ষার্থীদের জন্য শীতের চাদর বিতরণ করার ডাঃ মিজানুর রহমানের ভূয়সী প্রশংসা করে তার এমন উদ্যোগকে সাধুবাদ জানান।

Facebook Comments Box

Posted ৮:৫৬ অপরাহ্ণ | রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com