বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

>>

নড়িয়ায় এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা গ্রেফতার ১ জন

শরীয়তপুর প্রতিনিধি :   |   মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট

শরীয়তপুরের নড়িয়ায় স্থানীয় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দানেশ সরদার (৩২) নামের এক যুবককে ধারালো অস্্র দিয়ে কুপিয়ে মারত্নক ভাবে আহত করে করেছে দুবৃর্ত্তরা।গতকাল সোমবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।তাকে উদ্ধার করে প্রথমে নড়িয়াউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েযায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে নড়িয়া থানা পুলিশ একজনকে গ্রেফতার করেছে। নিহতের বাড়ীনড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের ঠাকুরকান্দি গ্রামে। দানেশ সরদার (৩২) সোনামিয়া সরদারের ছেলে।
নড়িয়াররা জনগর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার মোশারফ কাজী ও নড়িয়া থানা সুত্রে জানা যায়, ঠাকুরকান্দি গ্রামের স্থানীয় নিহতের বাবা সোনা মিয়া সরদার, আনোয়ার বেপারীর সাথে জয়নাল মোড়লের স্থানীয় আধিপত্ত বিস্তারকে কেন্দ দীর্ঘদিন ধরে বিরোধ চলে আস ছিল। তার জের ধরেগতকাল সোমবার রাত ৮ টার দিকে আন্ধার মানিক বাজার থেকে দানেশ সরদার (৩২) বাড়ীফির ছিল। পথি মধ্যে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তারগতি রোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে উপুর্যপুরি কুপিয়ে মারাত্নক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করেনড়িয়া উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎস করা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গতকাল সোমবার গভীর রাতে তার মৃত্যু হয়।লাশময়না তদন্তে শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নড়িয়া থানা পুলিশ একজন কে আটক করলেও তার নাম প্রকাশ করেনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
নিহতের বড় বোন শাহিনুর বেগম বলেন, আমার ভাই আন্ধার মানিক বাজার থেকে গতকাল সোমবার রাতে বাড়ীতে ফেরার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আমরা এ হত্যা কান্ডের বিচার চাই।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে জায়গা জমিনিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে কয়েক দিন আগে বিচার শালিশ হয়েছে। এর জের ধরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

Facebook Comments Box

Posted ৩:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১২, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com