• শিরোনাম

    নকলায় আনসার ভিডিপি সমাবেশ

    মিন্টু খন্দকার নকলা শেরপুর : | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 39 বার

    নকলায় আনসার ভিডিপি সমাবেশ
    apps

    শেরপুর নকলায় আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নকলা উপজেলা পরিষদ হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহাম্মেদ এর সভাপতিত্বে জুবায়ের হোসেন টি আই নালিতাবাড়ী এর সঞ্চালনায় জেলা আনসার বিডিপি সমাবেশে প্রধান অতিথি ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো: বুরহান উদ্দিন, প্রধান আলোচক মোহাম্মদ আকরাম হোসাইন জেলা কমান্ডেন্ট (চ: দ:)আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শেরপুর, বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের সদস্য সানোয়ার হোসেন, ইস্কান্দার হাবিব ওসি তদন্ত নকলা ,হরিদাসি রানী সাহা নকলা,উপজেলা আনসার বিডিপি অফিসার , ৯ টি ইউনিয়ন এবং পৌরসভার সকল আনসার বিডিপি সদস্য গন উপস্থিত ছিলেন।
    সমাবেশে নকলা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের বিগত ১ বছরের কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। এতে মোহাম্মদ আকরাম হোসাইন জেলা কমান্ডেন্ট (চ: দ:)আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শেরপুর সকল আনসার ও ভিডিপি সদস্যদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

    সমাবেশ অনুষ্ঠানে আনসার ও ভিডিপি সদস্যদের পক্ষ থেকে ইউনিয়ন কমান্ডার খোরশেদ আলম কতিপয় দাবি উপস্থাপন করেন এবং তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে ৬৭০ জন আনসার ও ভিডিপি সদস্য শাহাদাত বরন করেন। এখনো আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব সর্বোচ্চ সতর্কতার সহিত পালন করে থাকি। কিন্তু আমরা মূল্যায়ন পাইনা। যে ভাতা পাই তা প্রয়োজনের তুলনায় অত্যন্ত অপ্রতুল, আমরা পরিবার নিয়ে কি ভাবে বাঁচব? আমাদের ভাতা বৃদ্ধি করা হউক,
    রেশন দেওয়ার কথা দিলেও তা আজও বাস্তবায়ন হয়নি, আমাদের রেশন দেওয়ার ব্যবস্থা করা, আনসার ও ভিডিপি সদস্য হিসেবে পরিচয় পত্র দেয়া ও বিভিন্ন সময় গ্রুপ কাজে অংশগ্রহণ কৃত ভাতা সাথে সাথেই প্রদান করার জন্য দাবি জানান।

    এসময় আনসার সদস্যদের জনগুরুত্বপূর্ণ কাজে বিশেষ আবদান রাখায় বাইসাইকেল ও গিফট বক্স প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ৪:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ