• শিরোনাম

    নওগাঁয় উন্নয়নের অংশীদার পুলিশ: এস.পি আবদুল মান্নান

    মোঃ সায়েদ রায়হান, স্টাফ রিপোর্টারঃ | রবিবার, ০৪ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 117 বার

    নওগাঁয় উন্নয়নের অংশীদার পুলিশ: এস.পি আবদুল মান্নান

    নওগাঁয় উন্নয়নের অংশীদার পুলিশ: এস.পি আবদুল মান্নান

    apps

    গত শনিবার, মার্চ ২০২১ ইং তারিখে , নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বি.পি.এম বলেন, জনগণের সংযোগ ছাড়া উন্নয়ন সম্ভব নয়। সামাজিক ছোট ছোট সমস্যা সমাধানের জন্য বিট পুলিশিং চালু করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আই.জি.পি. এর নেতত্বে গ্রাম পর্যায়ে পুলিশ এবং জনগণ এক সাথে কাজ করার জন্য বিট পুলিশিং পরিচালনা করা হচেছ । সরকারি সেবা জনগণের দোড়গোড়ায় পৌছানোর জন্য পুলিশিং কার্যক্রম। যাতে স্থানীয় জনগণ সহজে পুলিশের সেবা পায়। এ সময় তিনি স্থানীয় জনগণকে যে কোন সমস্যা সমাধানের জন্য ইউনিয়ন বিট পুলিশিং এবং চেয়ারম্যানের সহযোগীতা নেয়ার জন্য বলেন।

    তিনি আসন্ন রমজান মাসে কেউ যেন জনগণের কাজ থেকে সুবিধা গ্রহণ করতে না পারে সে ব্যাপারে সতর্ক থাকতে বলেন এবং প্রয়োজনে তাকে জানানোর জন্য বলেন। সামাজিক দুরুত্ব বজায় রেখে শনিবার দপুরে নওগাঁর পোরশা মশিদপুর ইউনিয়ন মিলনায়তনে পোরশা থানার আয়োজনে কোভিট-১৯ এর প্রাদুর্ভাব, সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ বিট পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি উল্লিখিত কথাগুলো বলেন। এতে সভাপতিত্ব করেন থানা কর্মকর্তা ইনচার্জ শফিউল আজম খাাঁন। অন্যান্যের মধ্যে অতিরীক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাকিবুল আকতার, অতিরীক্ত পুলিশ সুপার (অপরাধ) কেএমএ মামুন খাঁন চিশতী, সাপাহার সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার বিনয় কুমার, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শাহাদত শাহ ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুছ আলী, বিট কর্মকর্তা এসআই সাখোয়াত হোসন সহ পুলিশ সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    পরে সংশ্লিষ্ট বিষয়গুলি নিয়ে প্রধান অতিথি পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বি.পি.এম পোরশা আল জামেয়া আল আরাবিয়া দারুল হেদায়া মাদ্রাসায় শিক্ষকদের নিয়ে মতবিনিময় করেন। এছাড়াও তিনি পোরশা থানা পরিদর্শন করেন এবং পুলিশ সদস্যদের জনগণের সাথে কাজ করার তাগিদ দেন।

    বাংলাদেশ সময়: ৩:৪৬ অপরাহ্ণ | রবিবার, ০৪ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    চলচ্চিত্রে তিশা-মনোজ জুটি

    ২৪ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ