• শিরোনাম

    নওগাঁয় তিন কোটি টাকার মাদক ধ্বংস করল বিজিবি

    সাহেব আলী, নওগাঁ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 57 বার

    নওগাঁয় তিন কোটি টাকার মাদক ধ্বংস করল বিজিবি
    apps

    নওগাঁ-১৪ ও ১৬ বিজিবি ব্যাটালিয়নের যৌথ উদ্যোগে বিভিন্ন বিওপিতে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা মাদকদ্রব্য ধ্বংসকরণ করা হযেছে। এ উপলক্ষে মঙ্গলবার(২৯নভেম্বর) দুপুরে জেলার পত্নিতলা বিজিবি প্রশিক্ষণ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সেক্টরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান।

    বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আনোয়ার লতিফ বিপিএম(বার), নওগাঁ-১৪ বিজিবির ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল হামিদ উদ্দিন- পিএসসি, ১৬ বিজিবির ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আসাদুজ্জামান, জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ, পুলিশ সুপার মোহাম্মদ রাশেদুল হক. সিভিল সার্জন ডা. আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: সাজেদুর রহমান এবং জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মো: লোকমান হোসেন, জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন।

    অনুষ্ঠানে জব্দকৃত আনুমানিক ২ কোটি ৯০ লাখ ৮ হাজার ১৬০ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এসব মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ইয়াবা ৯০৯পিচ, ভারতীয় মদ ৬ হাজার ৫০১ বোতল, গাঁজা ১৭৮ দশমিক ৯৬ কেজি, ফেনসিডিল ২৪হাজার ২০৫ বোতল, নিষিদ্ধ ট্যাবলেট ৫হাজার ৭৪৬পিচ,নেশা জাতীয় সিরাপ ১০হাজার ৮৬০ বোতল,নেশা জাতীয় ইনজেশন ১১হাজার ৮৪৮পিচ, হেরোইন ৭৭পুরিয়া,গুড়া তামাক ১৬৫দশমিক ৫কেজি, পাতার বিড়ি ৪১হাজার ১৭২ প্যাকেট এবং টেন্ডু বিড়ির পাতা ২১ কেজি।

    অপরদিকে বিভিন্ন সময় নওগাঁ ব্যাটালিয়ন ও পত্নীতলা ব্যাটালিয়ন কর্তৃক উদ্ধারকৃত ১১টি কষ্টি পাথরের মূর্তি ও ৩টি সিমেন্টের মূর্তি প্রত্নতত্ত্ব বিভাগের নিকট হস্তান্তর করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান বিএসপি, পিএসসি জানান, সমন্বিতভাবে সকল শ্রেণি-পেশার মানুষকে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে। সরকার সীমান্তে নজরদারি বাড়াতে বিজিবিকে আরও সম্প্রসারিত করছে। আমাদের সবার লক্ষ্য থাকবে যুব সমাজকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা করা।

    বাংলাদেশ সময়: ৭:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ