• শিরোনাম

    ধামরাইয়ে ইউপি নির্বাচনে নৌকা ৮ প্রার্থী,স্বতন্ত্র ৭ প্রার্থী বিজয়ী 

    বার্তা প্রেরক, মোঃ ফারুক হোসেন, ধামরাই প্রতিনিধি: | বুধবার, ১৭ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 11 বার

    ধামরাইয়ে ইউপি নির্বাচনে নৌকা ৮ প্রার্থী,স্বতন্ত্র ৭ প্রার্থী বিজয়ী 

    ধামরাইয়ে ইউপি নির্বাচনে নৌকা ৮ প্রার্থী,স্বতন্ত্র ৭ প্রার্থী বিজয়ী 

    apps
    ঢাকার ধামরাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ১১ নভেম্বর সকাল ৮টা থেকে অবাদ সুষ্ঠু নিরপেক্ষ ও  শান্তি পূর্ন ও প্রশাসনিক কঠোর নিরাপত্তা মাধ্যমে ভোট গ্রহন করা হয় আর ভোট গ্রহন শেষ সময় ছিল বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করার পরে প্রার্থীদের ভোট গণনা শুরু হয়। গননা শেষে দেওয়া হয় বিজয়ীদের তালিকা। যেসব প্রার্থীরা বিপুল ভোটে নির্বাচিত হয়েছে শুনে  তার নিজ এলাকার বিভিন্ন ওয়ার্ড়ে লোকজন ও সমর্থকারী ও কর্মী মেতে উঠেছেন আনন্দ উল্লাসে।
    ১১নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে যারা নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন, আমতা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন।  বালিয়া ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মজিবর রহমান। বাইশাকান্দা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান। রোয়াইল ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন। সুয়াপুর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ কফিল উদ্দিন। গাংগুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল কাদের মোল্লা। সানোড়া ইউনিয়ন নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু। কুশুরা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নূরুউজ্জামান এরা সবাই নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়েছেন।
    স্বতন্ত্র প্রার্থী হিসেবে  বিজয়ী হয়েছেন যারা। চৌহাট ইউনিয়নে নবনির্বাচিত মহিলা চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি ঘোড়া মার্কা নিয়ে। যাদবপুর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজু আনারস প্রতিক নিয়ে। ভাড়ারিয়া ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মোসলেম উদ্দিন মাসুম চশমা প্রতিক নিয়ে। ধামরাই সদর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মশিউর রহমান(মশিউর) চশমা প্রতিক নিয়ে। কুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আউলাদ হোসেন আনারস প্রতিক নিয়ে। নান্নার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়েছে মোঃ আলতাফ হোসেন আনারস প্রতিক নিয়ে। সোমভাগ ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান  মোঃ আউলাদ হোসেন আনারস প্রতিক নিয়ে  জনগনের বিপুল  ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।
    নব-নির্বাচিত চেয়ারম্যানদের সাথে কথা হলে তারা “দৈনিক বাংলার নবকন্ঠ” পত্রিকার সাংবাদিক কে বলেন, আমরা বিপুল ভোটে নির্বাচিত হতে পেরে খুবিই আনন্দিত আর আমরা আমাদের  ইউনিয়নকে একটি আধুনিক মডেল ও মাদক চাঁদাবাজ সন্ত্রাস মুক্ত ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। ধামরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা আয়েশা আক্তার বেসরকারিভাবে বিজয়ীদের এদের নাম ঘোষণা করেন।

    বাংলাদেশ সময়: ৪:৫৯ অপরাহ্ণ | বুধবার, ১৭ নভেম্বর ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ