• শিরোনাম

    তানোর উপজেলায় ডাসকো ফাউন্ডেশন এর উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত

    স্বপন,তানোর (রাজশাহী) প্রতিনিধি: | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ | পড়া হয়েছে 44 বার

    তানোর উপজেলায় ডাসকো ফাউন্ডেশন এর উদ্যোগে  বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী  সভা অনুষ্ঠিত
    apps

    রাজশাহীর তানোর উপজেলায় বে-সরকারি প্রতিষ্ঠান ডাসকো ফাউন্ডেশন এর আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    “নারী-পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে অত্র উপজেলার ৬টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে মানবাধিকার সপ্তাহ -২০২২ উদযাপন উপলক্ষে,
    তানোর উপজেলায় ডাসকো ফাউন্ডেশন এর উদ্যোগে স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৪ই নভেম্বর রোজ(বৃহস্পতিবার) ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে তানোর পৌরসভার হল রুমে অনুষ্ঠিত হয়, বিতর্কের বিষয় ছিল “যৌন হয়রানি প্রতিরোধে ছাত্র সমাজের ভূমিকাযই মূখ্য”।
    এতে কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়,দরগাডাঙ্গা উচ্চ বিদ্যালয়,চান্দুরিয়া ডঃআবু বকর স্কুল এন্ড কলেজ, নারায়নপুর উচ্চ বিদ্যালয়, লালপুর উচ্চ বিদ্যালয় ও কামারগা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বৃন্দ অংশগ্রহণ করে। এতে উপস্থিত ছিলেন
    ডাসকো ফাউন্ডেশনের এরিয়া সমন্বয়কারী মোঃদুরুল ইসলাম, এডভোকেসি এন্ড ট্রেনিং অফিসার জহুরা পারভীন ,ফিন্ড ফেসিলিটেটর বৃন্দ।জহুরা পারভীন এর সঞ্চালনায়, বিতর্ক প্রতিযোগিতায় বিচারক ও মডারেটরের দায়িত্ব পালন করেন তানোর উপজের বিভিন্ন দপ্তর হতে আগোত কর্মকর্তা বৃন্দ।
    প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হয় কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ হয় ডঃআবু বকর স্কুল এন্ড কলেজ তাদের পুরুস্কার হিসাবে ট্রফি দেয়া হয় ।সকল অংশগ্রহনকারীকে সান্তনা পুরুষ্কার হিসাবে মেডেল প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ৭:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ