• শিরোনাম

    তানোরে ২ হাজার ১৯১টি পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা প্রদান 

    সারোয়ার হোসেন, তানোর: | সোমবার, ০৫ জুলাই ২০২১ | পড়া হয়েছে 107 বার

    তানোরে ২ হাজার ১৯১টি পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা প্রদান 

    তানোরে ২ হাজার ১৯১টি পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা প্রদান 

    apps

    রাজশাহীর তানোর উপজেলার ৭টি ইউনিয়নের ২ হাজার ১৯১টি কর্মহীন দরিদ্র পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ(৫ জুলাই) সোমবার সকালে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া এইসব খাদ্য সামগ্রী স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানরা ইউপি ভবন চত্ত্বরে শারীরিক দূরুত্ব বজায় রেখে উপকারভোগীদের মধ্যে এইসব খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

    সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের উপস্থিতিতে বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান কর্মসুচি উদ্বোধন করেন। এছাড়াও পাঁচন্দর ইউপিতে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউপিতে ইউপি চেয়ারম্যান আবুল কাশেম কর্মসুচি উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম ইউনিয়ন পরিষদে খাদ্য সহায়তা বিতরণ কর্মসুচি পরিদর্শন করেছেন।

    জানা গেছে, ১ জুলাই বৃহস্প্রতিবার থেকে সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধিনিষেধ বা কঠোর ‌‌‌‘লকডাউন’। সপ্তাহব্যাপী এই কঠোর বিধিনিষেধ চলাকালে অকারণে বাড়ির বাইরে কেউ বের হতে পারবে না। এ সময় বন্ধ হয়ে থাকবে কর্মহীন গরীব, অসহায়, দিনমজুর, রিকশা ও ইজিবাইকসহ বিভিন্ন পেশার স্বল্প আয়ের মানুষের আয়। এমন পরিস্থিতিতে কেউ যাতে খাদ্য সংকটে না থাকেন সেজন্য কর্মহীন গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমজুর ২ হাজার ১৯১টি পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এদিকে বিতরণ কার্যক্রম উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য, জাতীয় চার নেতাসহ সব শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

    বাংলাদেশ সময়: ৪:২০ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ