• শিরোনাম

    তানোরে সিআর মামলাসহ নিয়মিত মামলার আসামি গ্রেফতার 

    সারোয়ার হোসেন, তানোরঃ | সোমবার, ০৫ জুলাই ২০২১ | পড়া হয়েছে 93 বার

    তানোরে সিআর মামলাসহ নিয়মিত মামলার আসামি গ্রেফতার 
    apps
     রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে সিআর মামলা ও নিয়মিত মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে তানোর থানার পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সিআর মামলায় আসামি সারোয়ার জাহান রাজু ও তার স্ত্রী আফি বেগম এবং নিয়মিত মামলার আসামি শামীম হোসেনকে জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার সনাতন চক্রবর্তী (ডিএসবি) এবং অতিঃ পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম (প্রশাসন ও অপরাধ), আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেলের দিকনির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান রাকিব সঙ্গীয় ফোর্সসহ তাদের বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হন।
    গ্রেফতারকৃতরা হলেন,তানোর পৌর এলাকার রায়তান বড়শো গ্রামের এরশাদ আলীর ছেলে সারোয়ার জাহান রাজু ও তার স্ত্রী আফি বেগম। এবং নিয়মিত মামলার আসামি হলেন,নাটোর জেলার সিংড়া উপজেলার দামকুরি গ্রামের আব্দুল করিমের ছেলে শামীম হোসেন (২৯)।
    তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, আসামিরা দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
    গ্রেফতারকৃত আসামিদের মামলা রুজু পূর্বক পুলিশ স্কটের মাধ্যমে জেল হাজতে পেরন করা হয়েছে বলে জানান তিনি।

    বাংলাদেশ সময়: ১:১০ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    কবিতা

    ১৩ ডিসেম্বর ২০২০

    আর্কাইভ