• শিরোনাম

    তানোরে ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

    সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধিঃ | রবিবার, ০৪ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 36 বার

    তানোরে ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

    তানোরে ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

    রাজশাহীর জেলা ক্রিয়া অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় তানোরে অনুর্ধ ১৭ বালক ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (৩ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন ভলিবল খেলোয়াড়দের নিয়ে এই অনুর্ধ ১৭ বালক ভলিবল প্রতিযোগিতা খেলা অনুষ্ঠিত হয় গত ০৩ এপ্রিল ২০২১ইং ।

    এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব, বিশেষ অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, তানোর মহিলা কলেজের অধ্যক্ষ অনূকূল কুমার ঘোষ।

    উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পারিশো দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামকমল সাহা, চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান,তানোর মহিলা কলেজের সহকারী অধ্যক্ষ মোরশেদ আলী প্রমূখ সহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণগন উপস্থিত ছিলেন। এসময় চাম্পিয়ন ও রানার্সআপ দলেল মধ্যে পুরস্কার তুলে দেয়া হয় এবং উপস্থিত অতিথিদের মাঝে সম্মাননা কেস উপহার হিসেবে দেয়া হয়েছে।

    বাংলাদেশ সময়: ২:৩৮ অপরাহ্ণ | রবিবার, ০৪ এপ্রিল ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ